প্রচ্ছদ বাংলাদেশ জেলা

গোপালগঞ্জে কৃষক হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

33

পড়া যাবে: < 1 minute

গোপালগঞ্জ শহর’তলীর গোবরা নীলা’মাঠ গ্রামের কৃষক ইস্রা’ফিল মোল্লার হত্যা’কারীদের বিচারের দাবিতে মানব’বন্ধন করেছে এলাকা’বাসী। বুধ’বার সকালে গোপালগঞ্জ প্রেস’ক্লাবের সামনের সড়কে নি’হতের স্বজন ও গো’বরা গ্রামের কয়েক’শত নারী-পুরুষ, ঘন্টা’ব্যাপী এ মানব’বন্ধনে অংশ নেয়। মানব’বন্ধনে নিহতের স্ত্রী তুলি বেগম ও মেয়ে লি’মা বেগম অভিযোগ করে বলেন, তুচ্ছ  ঘ’টনা নিয়ে

আমাদের এক’মাত্র অভিভাবককে নির্মম’ভাবে পিটিয়ে হত্যা করা হয়েছে। আমরা হত্যা’কারীদের কঠোর শাস্তির দাবী জানাই। গোপালগ’ঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনা’রেল হাসপাতালের কর্তব্য’রত চিকিৎসক ইস্রা’ফিলের ময়না তদন্ত রিপোর্ট অর্থের বিনি’ময়ে পাল্টে দেওয়ার চেষ্টা করছে বলেও অভি’যোগ করেন তারা।

প্রশং’গত গত ৫ ফে’ব্রুয়ারী বি’কেলে গোবরা নিলামাঠ গ্রামের প্রতি’বেশী হাসান মোল্লার জমি অতি’ক্রম করে, নিজেদের জমিতে কলই শাক তুলতে যায় ইস্’রাফিলের ৮ বছরের মেয়ে। এ জন্য তাকে হাসান মোল্লা মারপিট করে। মেয়ের মার’পিট ঠেকাতে গেলে রি’শাদ মোল্লা ও ফয়সাল মোল্লাসহ কয়েক’জন ইস্রাফিলেকে পিটিয়ে গুরু’তর আহত করে।

আরও পড়ুন:  আ.লীগ নেতার নির্দেশে ঢাকাফেরত নারী স্বাস্থ্যকর্মীকে পুকুরপাড়ের ঝুপড়িঘরে হোম কোয়ারেন্টিন

আহত অবস্থায় ইস্রা’ফিলকে উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাস’পাতালে নিয়ে গেলে কর্তব্’যরত চি’কিৎসক তাকে মৃত ঘো’ষণা করেন। এ ঘটনায় গত ৭ ফে’ব্রুয়ারী গোপাল’গঞ্জ সদর থানায় নিহতের স্ত্রী তুলি বেগম বাদী হয়ে একটি হত্যা মা’মলা দায়ের করেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @banglanewsmagazine আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

  • 41
    Shares