প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

বাংলাদেশে আসছেন নরেন্দ্র মোদি

91
পড়া যাবে: < 1 minute

বঙ্গ’বন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত’বার্ষিকী উদযাপন অনু’ষ্ঠানে অংশ নেওয়ার জন্য ভারতের প্র্রধানমন্ত্রী ন’রেন্দ্র মোদি আগামী মাসে বাংলা’দেশ সফর করবেন বলে জানিয়েছেন পররাষ্ট্র’মন্ত্রী ড. একে আবদুল মোমেন। বুধ’বার (১৯ ফেব্রুয়ারি) রাজ’ধানীর এক হোটেলে দুই দিন’ব্যাপী ওআইসি রিফর্ম শীর্ষক অনু’ষ্ঠানের উদ্বোধনী অধিবেশনে অংশ’গ্রহণ শেষে তিনি এ তথ্য দেন।

পররাষ্ট্র’মন্ত্রী সাং’বাদিকদের বলেন, মোদির সফর’কালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে একটি দ্বি’পক্ষীয় বৈঠক হবে এবং এ বিষয়ে পর’রাষ্ট্র মন্ত্রণালয় কাজ করছে। ভারতের প্রধান’মন্ত্রীর সফরের আগে মার্চের প্রথম সপ্তাহে দেশ’টির পররাষ্ট্র সচিব হর্ষ’বর্ধন শ্রিংলা বাংলাদেশে আসবেন উল্লেখ  করে

আরও পড়ুন:  দিল্লির সমস্যা সমাধান করার আহ্বান জানালেন ওবায়দুল কাদের

ড. মোমেন জানান, তারা শিগ’গিরই মোদির সফরের সঠিক তারিখ চূ’ড়ান্ত করে ফেলবেন। এসময় মাল’য়েশিয়ার শ্রম’বাজার নিয়ে পররাষ্ট্র’মন্ত্রী বলেন, দেশটির একজন মন্ত্রীর নে’তৃত্বে একটি প্রতিনিধি’দল শিগ’গিরই বাংলাদেশ সফর করবে। এ’সময় হয়তো শ্রম’বাজারের জন্য সু’খবর আসতে পারে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 72
    Shares