প্রচ্ছদ বিনোদন

শাকিব খানের ফাঁদে বুবলী

151

পড়া যাবে: 2 মিনিটে

চিত্র’নায়িকা শবনম বুবলী। তাকে নিয়ে আবারও আলোচনা শুরু হয়েছে। মাত্র ৯টি সিনেমা করেই অ’নেকটা অন্তরালে চলে গেছেন অভি’নেত্রী। ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্র’নায়ক শাকিব খানের সঙ্গে অভিনয় করে তারকা খ্যাতি পাওয়া শব’নম বুবলি হঠাৎই সিনেপাড়া থেকে মুখ লুকিয়ে নিয়েছেন। অ’নেকটা অদৃশ্য হয়ে গেছেন হালের এই না’য়িকা। আর এতেই উঠেছে নানান গু’ঞ্জন। অনেকেই বলছেন সুপার’স্টার শাকিব খানের ফাঁদে পা দিয়ে অ’পুর পথে হাঁ’টতে চলেছেন তিনি। পরিচিত’জনেরা বলছেন- বীর সি’নেমার শুটিং শেষে দীর্ঘ সময় তাকে দেখা যাচ্ছে না। ঢালিউড’পাড়া থেকে শুরু করে দেশের সিনে’প্রেমীদের মুখে এখন প্রশ্ন বু’বলী এখন কোথায়?। যদিও বু’বলী নিজেই ঘোষণা দিয়ে’ছিলেন, বীর ও ক্যাসিনো সিনেমার শুটিং শেষে লম্বা বির’তিতে যাবেন।

তবে কেন বিরতিতে যাচ্ছেন তা স্পষ্ট করেন’নি। আর তার সেই ঘোষণার প্রেক্ষিতে গুঞ্জন ওঠে, শাকিব খানের সঙ্গে ঘর পেতে’ছেন বুবলী। তিনি এখন সন্তান’সম্ভাবা। সন্তান জন্ম’দানের উদ্দেশ্যেই বিদেশে পাড়ি জমি’য়েছেন। এজন্যই সিনেমা থেকে আপা’তত ছুটি নিয়েছেন তিনি। এ গুঞ্জনের ম’ধ্যেই গত ১৮ ফেব্রুয়ারি একটি বে’সরকারি টেলি’ভিশন খবর প্রচার করে, শাকিব খানের সাবেক স্ত্রী অপু বি’শ্বাসের পথে হাটছেন বুবলী। শুধু তাই নয়, ২৫ হাজার মার্কিন ডলার দিয়ে বুবলীকে যুক্ত’রাষ্ট্রে পাঠি’য়েছেন শাকিব খান। এদিকে বীর সিনেমা মু’ক্তির আগে ঢাকা ক্লাবে আ’য়োজিত প্রেসমিটে আসেননি বুবলী। এ ঘট’নার পর ওই গুঞ্জনের রেশটা আরও প্রকোট হয়ে ওঠে।

আরও পড়ুন:  বুবলীকে নিয়ে গো'পন খবর ফাঁ'স করলেন পরিচালক

এবার সেই গুঞ্জনের আগুনে ছাই’চাপা দিলেন বুবলীর পরিবার। বুবলীর পারি’বারিক সূত্র জানায়, ইংল্যান্ড, আমে’রিকা নয়, বর্তমানে ঢাকার উত্তরার নিজস্ব বাস’ভবনেই অবস্থান করছেন বুবলী। ব্যক্তি’গত কারণে মিডিয়ার ঘনিষ্ঠ কয়েক’জনের সঙ্গে ছাড়া যোগা’যোগ রাখছেন না এ নায়িকা। তাকে নিয়ে মুখ’রোচক গুঞ্জনের কোনোই স’ত্যতা নেই। এর’পরও গুঞ্জন থামার জো নেই। কেননা কিছু’দিন আগে এফডিসিতে বীর সিনেমার একটি আইটেম গানের শু’টিংয়ে বুবলীর জন্য কড়া নিরা’পত্তা ব্যবস্থা রাখা হয়। আইটেম গান হলেও স্বল্প পো’শাকে দেখা যায়নি বুবলীকে। সে’ক্ষেত্রে সাব’লীল পোশাকেই নেচে’ছেন তিনি। কালো ফুল স্লিভ জামার সঙ্গে ওড়না দিয়ে শরীর ঢেকে অভি’নয় করেছেন।

আর প্রতিটি শট শেষ হলেই বুবলী দ্রুতই মেক’আপ রুমে ঢুকে পড়েন। আর বাইরে থেকে সেই রুম তালা মেরে দেয়া হয়। বিষয়টি পাপা’রাজ্জিদের কাছে রহস্যজনক মনে হয়। কেউ কেউ বলছেন, এর আগে একই’ভাবে আরেক জন’প্রিয় নায়িকা অপু বিশ্বাস দীর্ঘ’দিনের জন্য বিরতিতে যান। ফিরে আ’সেন সন্তান কোলে নিয়ে। সে সময় বুবলিকে কাঠ’গড়ায় দাঁড় করান অপু। নতুন এই কাণ্ডে ঠিক একই প্রশ্ন সবার মনে। তবে কী বুবলীও একই পথে হাঁট’ছেন? সিনেমায় পা রাখার কিছু’দিন পর শাকিব খানের সঙ্গে বোন’সহ একটি ছবি পোস্ট করেন বুবলী। ছবিটিতে একটি পারি’বারিক মুহূর্ত ফুটে ওঠে। বুবলী ছবিটির ক্যাপ’শন দিয়েছিলেন ফ্যা’মিলি টাইম।

আরও পড়ুন:  পরহেজগার পাত্রী খুঁজছেন শাকিব খান

এর’পরেই অপু প্রশ্ন রাখেন- ফ্যামিলি টাইম মানে কী? এ নিয়ে বুবলির সঙ্গে গরম বাক্য বি’নিময়ের মত ঘটনাও ঘটে। এর পরের ঘটনা’গুলো সবার জানা। সন্তান থাকা সত্যেও বিচ্ছেদ হয়েছে শাকিব খান ও অপু বি’শ্বাসের। সমাজে স্ত্রী ও সন্তানকে স্বী’কৃতি দেওয়ার আগেই শাকিব স্ত্রীকে তালাক দিয়েছেন। ঠিক তখন চল’চ্চিত্রে শাকিব খানের বাহুডোরে বুবলী। যা এখন চল’মান। এদিকে এই প্রতি’বেদন প্রকাশের আগে একাধিক’বার বুবলীর মো’বাইল নাম্বারে যোগা’যোগ করা হলেও সাড়া দেননি তিনি। এ’মনকি ক্ষুদে বার্তা পাঠিয়েও সাড়া মেলে’নি এই অভি’নেত্রীর।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন banglanewsmagazine আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

  • 42
    Shares