প্রচ্ছদ বিনোদন

মা হতে চলেছেন কৃতি শ্যানন

128
পড়া যাবে: < 1 minute

বলিউডে কে’রিয়ার শুরু করার পরই সুশান্ত সিং রাজ’পুতের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। কিন্তু রবতা র মুক্তির পরই নাকি সু’শান্তের সঙ্গে কৃতি শ্যাননের বিচ্ছেদ হয়ে যায়। বলি’উডের ওই দুই অভি’নেতার বিচ্ছেদের খবরের রেশ কাটতে না কাটতে রিয়া চক্র’বর্তীর সঙ্গে সম্পর্কে জড়ান সু’শান্ত। অন্য’দিকে, অন্তঃ’সত্ত্বা হয়ে পড়েন কৃতি। বি টাউন অভি’নেত্রীর সেই ছবি প্র’কাশ্যে আসতেই তা ছড়িয়ে পড়ে হু হু করে। কি ভিড়মি খা’চ্ছিলেন তো শুনে! বিষয়টি খুলেই বলা যাক তাহলে।

সম্প্রতি অন্তঃ’সত্ত্বা কৃতি শ্যাননের ছবি অন্তর্জালে ভাই’রাল হয়ে যায়। সেই ছবি দেখে প্রশ্ন উ’ঠতেই বিষয়টি প’রিষ্কার হতে শুরু করে। জানা যায়, আ’গামী ছবি মিমি-র শ্যুটিং করছেন কৃতি। ওই ছবি’তেই এরজন অন্তঃসত্ত্বা ম’হিলার চরিত্রে অভি’নয় করছেন কৃতি শ্যা’নন। মিমি-তে কৃতির সেই লুক প্র’কাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন:  সে’ক্স মানে শুধু শা’রীরিক বিষয় নয়, এর স’ঙ্গে...

আরও জানা যায়, এই সিনেমায় নাকি একজন সারো’গেটেড মাদার-এর চরিত্রে অভি’নয় করছেন কৃতি শ্যা’নন। কৃতি শ্যাননের পাশা’পাশি এই সিনেমায় রয়েছেন প’ঙ্কজ ত্রিপাঠি, সুপ্রিয়া পাঠক এবং মনোজ পাওয়া। জাতীয় পুর’ষ্কার প্রাপ্ত মারাঠি সিনেমা মালা আই ভাইচি-র অনু’করণেই তৈরি করা হচ্ছে মিমি। পাশা’পাশি এই সিনেমার জন্য অতি’রিক্ত আরও ১৫ কেজি ওজন বাড়ি’য়েছেন কৃতি শ্যানন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 28
    Shares