প্রচ্ছদ বাংলাদেশ জেলা

লাকসামে লোভ দেখিয়ে এক শিশুকে ধর্ষণ

88
পড়া যাবে: < 1 minute

বাড়ি থেকে পালিয়ে আসা এক শিশু’কে ভাত খাওয়াবে বলে নিজ কক্ষে নিয়ে আবুল কালাম (৬০) নামে এক রেল কর্ম’চারী ধর্ষণ করেছে বলে অভি’যোগ পাওয়া গেছে। বুধ’বার (১৯ ফে’ব্রুয়ারি) দুপুরে কু’মিল্লার লাকসাম রেল’ওয়ে জংশন এলাকায় এ ঘটনা ঘটে। অভি’যুক্ত কালাম লাকসাম রেলওয়ে জং’শনের সিগন্যাল কর্ম’চারী। স্থানীয় সূত্রে জানা যায়, বুধ’বার দুপুরে লাক’সাম রেলওয়ে জংশনের প্ল্যাট’ফর্মে ১২ বছর বয়সী ওই শি’শুকে (মাদ্রাসার ছাত্র) হাঁটতে দেখে তার পা’শে গিয়ে বসেন আবুল কালাম।

এক’পর্যায়ে শিশুটিকে তিনি তার ব্যক্তি’গত কক্ষে নিয়ে দরজা বন্ধ করে দেন। বিষয়টি স্থা’নীয় যুবকদের সন্দেহ হয়। কিছুক্ষণ পর ভুক্ত’ভোগী শিশুটির চি’ৎকার শুনে তারা কালামের কক্ষ থেকে ওই শিশু’কে উদ্ধার করেন। শিশু’টির বাড়ি কিশোরগ’ঞ্জ জেলার হোসেনপুর উপ’জেলায়। ভুক্ত’ভোগী শিশুটি জানায়, সে বাড়ি থেকে পালিয়ে এসেছে। চট্ট’গ্রাম থেকে বাড়ি ফেরার পথে লাক’সাম রেলওয়ে জং’শনে নেমে পড়ে।

আরও পড়ুন:  কুমিল্লার সদর দক্ষিণে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত

কিছুক্ষণ পর অভি’যুক্ত আবুল কালাম এসে ভাত খা’ওয়াবে বলে তাকে নিজ কক্ষে নিয়ে ধর্ষণ করে। অভিযুক্ত আবুল কালাম ঘট’নার পর গা ঢাকা দিয়েছেন। এ বিষয়ে ব’ক্তব্য নিতে তার মোবাইলে একাধিক’বার ফোন দিলেও তিনি রিসিভ করেন’নি। লাকসাম রেলওয়ে থানার ভার’প্রাপ্ত কর্মকর্তা নাজিম উদ্দিন বলেন, এ ধরনের একটি কথা শু’নেছি। তবে কেউ থানায় অভি’যোগ দেয়নি।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 48
    Shares