প্রচ্ছদ বাংলাদেশ জেলা

ঘোড়াশাল নর্দান মিশন স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরন অনুষ্ঠিত

39
পড়া যাবে: < 1 minute

বোরহান মেহেদী [নরসিংদী] নরসিংদীর ঘোড়া’শাল নর্দান মিশন স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতি’যোগিতা ২০২০ ও পুরুস্কার বিতরন অনুষ্ঠিত। বৃহস্পতিবার ২০ ফেব্রুয়ারী সকালে পাস্টর মাইকেল সুভাষ এর সভা’পতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির আসন গ্রহন করেন মেয়র আলহাজ্ব শরীফুল হক। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্হিত ছিলেন নজরুল বিন মহসিন গার্লস স্কুল-কলেজের অধক্ষ মাহবুব কবির, কাউ’ন্সিলার বিল্লাল হোসেন, সুরাইয়া মফিজ মহিলা কাউ’ন্সিলার।

নাজমুল হকসহ স্হানীয় ব্যাক্তিবর্গ, অবিভাবক ও কো’মলমতি ছাত্র’ছাত্রীবৃন্দ। অনুষ্ঠানে আলোচনা পর্ব শেষে বিজয়ী’দের মাঝে পুরুস্কার বিতরন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি মেয়র শরীফুল হক উপস্হিত ছাত্র’ছাত্রীদের উদ্যেশে তাঁর বক্তব্যে বলেন, তোমরা মন দিয়ে পড়া’শুনা করে ভালো রেজাল্ট করবে।  পাশা’পাশি নিয়মিত খেলা’ধূলা চর্চা করবে, এতে তোমা’দের শরীর ও মান’সিকতা উর্বর গঠন হবে।

আরও পড়ুন:  শ্রদ্ধা ও ভালবাসায় চির বিদায় নিলেন মুক্তিযোদ্ধা ফটিক মাস্টার, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

মনে রাখবে তোমরা আগামি দিনের গর্বিত নাগরিক হয়ে দেশের নেতৃত্ব নিতে হবে। একদিন তোমা’দেরকেই একজন শেখ মুজিবের আদর্শ বুকে লালন করে আ’দর্শিক নেতা হতে হবে। দেশরন্ত শেখ হাসিনা হয়ে দেশ পরি’চালনার দায়িত্ব নিতে হবে। তাই আজকে তোমা’দের প্রথম মানুষের মত মানুষ হয়ে গড়ে উঠতে হবে। আরো’ মনে রাখবে নিজেকে বড় জ্ঞানী’ গুণী হতে হলে শিক্ষিত’ হওয়ার বি’কল্প নেই।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 29
    Shares