প্রচ্ছদ বাংলাদেশ জেলা

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় এক কলেজ ছাত্র নিহত

156
পড়া যাবে: < 1 minute

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গ’বন্ধু সেতু মহা’সড়কের কালিহাতী উপ’জেলার ভূঞাপুর লিং রোডে বাস চা’পায় মোটর’সাইকেল আরোহী এক কলেজ ছাত্র নি’হত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো দুই’জন। বৃহস্পতিবার (২০ ফে’ব্রুয়ারি) দুপুরে এ দুর্ঘ’টনা ঘটে। নিহত কলেজ ছাত্র উপ’জেলার এলেঙ্গা রাজা’বাড়ি এলাকার জুলহাস মি’য়ার ছেলে ও শামছুল হক কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী মো. ইমন মিয়া (১৮)। এ ঘটনায় একই এ’লাকার সামাদ মিয়ার ছেলে শাওন মিয়া (১৮) ও হাশেম মিয়ার ছেলে আসিফ মিয়া (১৯) গুরু’তর আহত হয়েছে।

স্থানীয়রা আহত’দের উ’দ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাস’পাতালে পাঠায়। আহত’দের অবস্থা আশঙ্কা’জনক হওয়ায় হাস’পাতাল কর্ত’পক্ষ তাদের উন্নত চিকিৎসার জন্য আহত’দের ঢাকায় প্রেরণ করেন। এ’বিষয়ে টাঙ্গাইল ট্রাফিক পু’লিশের সার্জেন্ট মুসফিকুর রহমান জানান, তিন বন্ধু মোটর’সাইকেল যোগে মহা’সড়ক পার হচ্ছিলো। এসময় ঢাকা’গামী হানিফ পরিবহনের একটি বাস মোটর’সাইকেলটিকে চাপা দেয়।

আরও পড়ুন:  টাঙ্গাইলে অটোর চাপায় এক নারী নিহত

এতে ঘটনা’স্থলেই মো. ইমন মিয়া নিহত হন। এ সময় গুরু’তর আ’হত অবস্থায় শাওন ও আসিফকে উ’দ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাস’পাতালে নেয়া হয়। পরে চিকি’ৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন। ঘট’নার পর বাসটি আটক করা হলেও চালক ও হেল’পার পালিয়ে যায় বলে জা’নান তিনি।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 352
    Shares