প্রচ্ছদ খেলা ক্রিকেট

ঢাকা টেস্টে থাকছেন না মোস্তাফিজ

49
পড়া যাবে: < 1 minute

আগামী’কাল শনিবার মির’পুর শের-ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে স’কাল সাড়ে ৯টায় এক’মাত্র টেস্টে মুখো’মুখি হচ্ছে বাংলা’দেশ ও জিম্বা’বুয়ে। একা’দশে বেশ কিছু পরি’বর্তন নিয়ে মাঠে নামবে বাংলা’দেশ। দুই বিশেষজ্ঞ স্পি’নার ও দুই পেই’সার নিয়ে একা’দশ সাজাবে স্বাগতিকরা। তবে থাক’ছেন না পেই’সার মোস্তাফিজুর রহমান।

হোম ভেন্যু মির’পুরে আজ শেষ’বারের মতো অনু’শীলন করেছে টাই’গাররা। ইন’ডোরে হয়েছে ব্যাটিং সেশন। এই টেস্ট হতে যাচ্ছে আন্তর্জাতিক ক্রিকেটে দু’দলের ১০০ তম ম্যাচ। সাম্প্রতিক সময়ে বাংলা’দেশের টেস্ট পার’ফরম্যান্স একে’বারে বিবর্ণ। তবুও জিম্বা’বুয়ের বি’পক্ষে আসন্ন টেস্টে ফেভারিটের তকমা নিয়ে নামছে বাংলা’দেশ।

আরও পড়ুন:  এবারও পাকিস্তান সফরে যাচ্ছেন না মুশফিক

২০০১ সালে প্রথম’বারের মতো দুদল মুখো’মুখি হয়। তখন’কার শক্তি’শালী জিম্বাবুয়ের সঙ্গে পেরে উঠতো না বাংলা’দেশ। তবে কালের খেয়ায় বদলেছে দৃশ্যপট। শক্তির বিচারে জিম্বা’বুয়ের চেয়ে ঢের এগিয়েছে টাই’গাররা।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 48
    Shares