প্রচ্ছদ খেলা ক্রিকেট

পাকিস্তানের নাগরিক হতে চান ড্যারেন সামি

88
পড়া যাবে: < 1 minute

পাকি’স্তান প্রিমিয়ার লিগ (পিএসএল) এর নিয়’মিত মুখ ওয়েস্ট ইন্ডিজের ড্যা’রেন সামি। এ’বারের পিএসএল শেষে আর নিজ দেশে ফে’রত যেতে চান না এই ওয়েস্ট ইন্ডি’য়ান। এরই মধ্যে তিনি দেশ’টিতে থেকে যাওয়ার জন্য নাগ’রিকত্বের জন্য আবেদন করেছেন। পে’শোয়ার জাল’মির মালিক জাভেদ আফ্রিদি জা’নান, আমরা ড্যারেন সামির জন্য সম্মান’সূচক নাগ’রিকত্ব চেয়েছি।

আপা’তত এ আবেদন পিসিবি প্রেসি’ডেন্টের দপ্তরে আছে। আমি পিসিবি চেয়ার’ম্যানকেও বলেছি, সামির হয়ে কথা ব’লার জন্য যেন এ আবে’দন পাশ হয়। বৃ’হস্পতিবার (২০ ফে’ব্রুয়ারি) থেকে পাকি’স্তানে শুরু হয়েছে পঞ্চম পাকি’স্তান সুপার লিগ (পিএসএল)। তবে এ’বারই প্রথম টুর্না’মেন্টের সব’গুলো ম্যাচই অনু’ষ্ঠিত হবে পাকি’স্তানে।

আরও পড়ুন:  পাকিস্তানে গত ২৪ ঘণ্টায় নতুন করে ৮৭৪ জন প্রাণঘাতী

৩৬ জন বিদেশি ক্রি’কেটার অংশ নিচ্ছেন এ’বারের পিএসএলে। পিএসএল নিয়ে ড্যা’রেন সামি বলেন, আমি চাই পঞ্চম পিএসএল সব’চেয়ে সেরা হোক। চলুন বিশ্ব’কে দেখিয়ে দেই ক্রিকেট খেলার জন্য পাকি’স্তান কতো দুর্দান্ত। পাকি’স্তানে এ টুর্না’মেন্ট হওয়াতে আমি খুবই উ’ল্লসিত।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 56
    Shares