প্রচ্ছদ খেলা ক্রিকেট

আজ একমাত্র টেস্টে মাঠে নামছে বাংলাদেশ

32
পড়া যাবে: < 1 minute

সময়টা মোটেও ভালো যাচ্ছে না বাংলা’দেশ ক্রিকেট দলের। টে’স্টের অবস্থা আরও করুণ। ধারা’বাহিকতার অভাব রয়েছে দলের ব্যাটস’ম্যানদের মধ্যে। বোলিং আক্র’মণও যথেষ্ট ঘাটতি রয়েছে। শেষ ছয় টেস্টের সব’গুলোতেই হেরেছে মুমিনুল-তামিমরা। এর মধ্যে ৫টিতে আ’বার ইনিংস ব্যব’ধানে হার। তাই এই হারের বৃত্ত থেকে বেরিয়ে আসতে জিম্বা’বুয়েকে দেখে স্বস্তির নিঃ’শ্বাস ফেলতেই পারে টাই’গাররা। জিম্বা’বুয়ের বি’পক্ষে টেস্ট দিয়ে শুরু হচ্ছে বাংলা’দেশের দ্বি’পক্ষীয় সিরিজ। হারের বৃত্ত থেকে বের হতে আজ শনি’বার (২২ ফে’ব্রুয়ারি) এক’মাত্র টেস্টে মাঠে নামছে বাংলাদেশ।

মিরপুর স্টেডি’য়ামে ম্যাচটি শুরু হবে বাংলা’দেশ সময় সকাল ৯টায়। জিম্বা’বুয়ের বি’পক্ষে শেষ ৫ টেস্টের চারটি’তেই জয় পেয়েছে বাংলা’দেশ। যদিও ঘরের মাঠে শেষ সিরিজে জিম্বা’বুয়ের বি’পক্ষে হারের লজ্জা রয়েছে টাই’গারদের। এ’বারের টেস্ট স্কো’য়াডে নেই অভিজ্ঞ ক্রিকে’টার মাহমুদউল্লাহ রিয়াদ। পাকি’স্তান সফরে না থাকলেও এই ম্যাচে ফিরছেন মুশ’ফিকুর রহীম। বাদ পড়ে’ছেন পেসার রুবেলও হোসেন। দুই পে’সারের সঙ্গে দুই স্পিনার নিয়েই মাঠে নামার সম্ভাবনা টাই’গারদের।

আরও পড়ুন:  লাহোরে সিরিজ হারলো বাংলাদেশ

স্কো’য়াডে থাকলেও একাদশের বাইরে থাকছেন মুস্তা’ফিজ। বাংলা’দেশের সম্ভাব্য একাদশ : তামিম ইক’বাল, সাইফ হাসান, নাজ’মুল হোসেন শান্ত, মুমিনুল হক, মুশ’ফিকুর রহীম, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, তাইজুল ইস’লাম, নাঈম হাসান, আবু জায়েদ চৌধুরী ও ইবা’দত হোসেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 40
    Shares