প্রচ্ছদ ভিন্ন স্বাদের খবর

সৌদি আরবে সমকামী জীবন নিয়ে মুখ খুললেন ২ নারী

406
পড়া যাবে: < 1 minute

প্রকাশ্যেই একটি আর’বি টিভি চ্যানেলে দেয়া সাক্ষাৎ’কারে নিজেদের সম’কামী জীবন নিয়ে মুখ খুলেছেন দুই ‘সৌদি নারী’। সৌদি আরবে সম’কামিতার শাস্তি মৃত্যু’দণ্ড। আর তাই সৌদি আরব থেকে পালিয়ে ‘লন্ডনে’ আশ্রয় নেন ফাদ এবং নাজ নামের সম’কামী নারী যুগল। নাজ জানান, স্ন্যাপ’চ্যাট থেকেই তিনি ফাদের সঙ্গে প্রেমের বন্ধনে আবদ্ধ হন।

কি’শোরী অবস্থা থেকেই নাজ বুঝ’তে পারেন যে তিনি একটু আলাদা। আর তখন থেকেই তিনি ছেলে’দের পোশাক পড়তে স্বাচ্ছ’ন্দ্য বোধ করতেন। তবে এতে পরি’বারের বাধা ছিল বলেও জানান নাজঁ। ওই টিভি চ্যানেল সম’কামী নারী যুগলের ‘সৌদি আরবে’ থাকা’কালীন এবং বর্তমানের বিভিন্ন ছবি প্রকাশ করেছে।

আরও পড়ুন:  সৌদিগামী বিমানের নতুন ফ্লাইট শিডিউল ঘোষণা

ইসলামিক দেশ’গুলোতে সম’কামিতার বিষয়ে কঠোর আইন রয়েছে। আর তাই ২০১৮ সালে লন্ডনে আসার পর ফাদ এবং নাজঁ রাজ’নৈতিক আশ্রয় পান। টেলি’ভিশন শোতে এসে সম’কামিতার কথা জানা’নো নিয়ে মিশ্র প্রতি’ক্রিয়া দেখা গেছে সামাজিক যোগা’যোগ মাধ্যমে। এই নিয়ে একজন লেখেন, প্রত্যেকের স্বা’ধীনতা আছে তারা যা চায় সেটি করার।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 54
    Shares