প্রচ্ছদ বাংলাদেশ জেলা

গাজীপু‌রে যাত্রীবাহী বাস উল্টে প্রাণ হারালেন মা ও মে‌য়ে

100
পড়া যাবে: < 1 minute

একটি যাত্রী’বাহী বাস উল্টে মা ও মে‌য়ে প্রাণ হা’রানোর ঘটনা ঘটেছে। আজ রবি’বার (২৩ ফে’ব্রুয়া‌রি) স’কাল সোয়া ৬টার দি‌কে গাজী’পু‌রের কা‌লিয়া‌’কৈর উপ‌’জেলার মৌচাক এ’লাকার গাজী’পুর-চন্দ্রা মহা’সড়‌কে ওই এ’লাকায় এ দুর্ঘ’টনা ঘ‌টে। নিহত হ‌লেন উপ‌’জেলার বোড‌’মিল এ’লাকার ই‌দ্রিস আলীর স্ত্রী ফা‌তেমা বেগম (৩৫) ও তা‌দের মে‌য়ে আরবী (৯ মাস)।

সালনা হাইও‌য়ে থানার ভার’প্রাপ্ত কর্ম’কর্তা (ওসি) মো. ম‌জিবুর রহমান জানান, কা‌লিয়া‌’কৈর থে‌কে ছে‌ড়ে আসা আজ‌’মেরী প‌রি’বহ‌নের একটি যাত্রী’বাহী বাস ঢাকার দি‌কে যা‌’চ্ছিল। বাস’টি গাজীপুর-চন্দ্রা মহা’সড়‌কের মৌচাক এলাকায় পৌঁছা‌লে নিয়’ন্ত্রণ হা‌রি‌য়ে স’ড়‌কে উল্টে যায়।

আরও পড়ুন:  ফেসবুকে লাইভ স্ট্রিমিং করে বাইকে কেরামতি দেখাতে গিয়ে অকাল মৃত্যু

এতে ঘটনা’স্থলেই নিহত হন ওই বা‌সের যাত্রী ফা‌তেমা বেগম ও তাঁর মে‌য়ে আরবী। খবর পে‌য়ে হাইও‌য়ে পু‌লিশ ঘটনা’স্থ‌ল থেকে মর‌’দেহ উ’দ্ধার ক‌রে। এ ব্যাপা‌রে আইনি ব্যবস্থা নে’ওয়া হ‌চ্ছে বলে জা’নান ওসি।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 301
    Shares