প্রচ্ছদ বাংলাদেশ জেলা

কুমিল্লায় প্রথম শ্রেণীর শিশু ধর্ষণের শিকার

59
পড়া যাবে: < 1 minute

কুমিল্লার নাঙ্গল’কোটে প্রথম শ্রেণীতে পড়ুয়া এক শিশু ধর্ষণের শি’কার হয়েছে। উপ’জেলার কৈরাশ গ্রামের ছায়েদ মিয়ার পরি’ত্যক্ত বাড়ীর ছাদে এ ধর্ষণের ঘ’টনা ঘটে। ধর্ষণ’কারী পাশ্ব’বর্তী কাশি’পুর গ্রামের জা’লাল মিয়ার ছেলে নেছার উদ্দিন (৩৫)। সে ঢাকায় জুতার কার’খানায় কাজ করে। ধর্ষক নেছার ৩ স’ন্তানের জনক বলে জানা গেছে। এ ঘট’নায় ধর্ষিতার মা বাদী হয়ে শনি’বার রাতে থা’নায় একটি মা’মলা দায়ের করে। পরে পুলিশ ওই’দিন রাতেই ধর্ষককে আটক করে রবি’বার (২৩ ফেব্রুয়ারি) আদা’লতের মাধ্যমে কুমিল্লার কারা’গারে প্রেরণ করে।

এ’দিকে পুলিশ ধর্ষিতা শিশু’কে ডাক্তারী পরিক্ষার জন্য কুমিল্লা মেডি’কেল কলেজ হাস’পাতালে পাঠি’য়েছে। এ বিষয়ে ধর্ষিতার মা বলেন, গত শুক্র’বার দুপুরে আমার মেয়ে বাড়ীর পাশে খেলতে গেলে নে’ছার উদ্দিন তাকে ভাল খাবারের লোভ দে’খিয়ে ছায়েদ মিয়ার পরি’ত্যক্ত বাড়ীর বিল্ডিংয়ের ছাদে নিয়ে যায়। সে’খানে মেয়েকে হত্যার ভয় দে’খিয়ে ধর্ষণ করে। সে আমার মেয়েকে বাড়ী আসার সময় কিছু টাকা দেয় এবং এ কথা কাউকে বললে তাকে হত্যার করার হু’মকি দেয়।

আরও পড়ুন:  দেবিদ্বারে নিখোঁজের এক দিন পর গোমতী নদী থেকে ট্রাক্টর শ্রমিকের মরদেহ উদ্ধার

শনি’বার স’কালে মেয়ে কিছুটা অসুস্থ ছিলো কিন্তু আমি মনে করেছি স্কুলে না যাওয়ার জন্য সে এমন ভাব করছে। পরে তাকে জোর করে স্কুলে পাঠাই,স্কুল থেকে আসার সময় তাকে আবারও নেছার ডাক দিলে সে ভয়ে দৌঁড়ে বাড়ীতে এসে আমার কাছে বিস্তা’রিত ঘটনা বলে। আমি গ্রামের লোক’জনকে ঘটনা’টি জানালে নেছার বাড়ী থেকে পালিয়ে যায়। নেছারের ভাই জসিম উদ্দিন ধর্ষণের বিচার দাবী করলেও তার আরেক ভাই গিয়াস উদ্দিন বিষয়টি কাউ’কে না জা’নিয়ে সম’ঝোতা করার জন্য আ’মাদের উপর চাপ সৃষ্টি করে।

মেয়েকে আমরা নাঙ্গল’কোট হাস’পাতালে নিয়ে চিকিৎসা করাই এবং থানায় অভি’যোগ করি। এ ব্যাপারে নাঙ্গল’কোট থানার অফিসার ইন’চার্জ বখ’তিয়ার উদ্দিন চৌধুরী বলেন, থানায় মা’মলা হয়েছে। অভি’যুক্তকে আটক করে কোর্টে সোপর্দ করা হয়েছে। ধর্ষিতা শিশু’কে ডাক্তারি পরীক্ষার জন্য কু’মিল্লায় প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন:  কুমিল্লার নাঙ্গলকোটে ঘরে ঢুকে গণধর্ষণের পর যুবতী খুন

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 72
    Shares