প্রচ্ছদ বিনোদন

পরহেজগার পাত্রী খুঁজছেন শাকিব খান

108
পড়া যাবে: < 1 minute

দীর্ঘ’দিন পর নিজের বিয়ে প্রসঙ্গে মুখ খুল’লেন শাকিব খান। তিনি জা’নালেন, এই বছরই আনুষ্ঠানিক’ভাবে বিয়ে সেরে ফেলতে চাইছেন। তবে বুবলি’কে বিয়ে করবেন না কিং খান, পর’হেজগার পাত্রী খুঁজ’ছেন তিনি। শাকিব বলেন, আর দেরি করব না, তাড়া’তাড়িই শুভ কাজটা সেরে ফেলতে চাই, সম্ভব হলে এ বছরই বিয়ে’টা করে ফেলব, না হলে দুষ্টু মানুষের যন্ত্র’ণায় দেখা যাবে বিয়েটাও আর করা হবে না।

পারি’বারিকভাবে আমি আমার বিয়ে’টা করতে চাই। বুবলি প্রসঙ্গে শাকিব খান সংবাদ’মাধ্যমকে বলেন, বুবলি শিক্ষিত মেয়ে তার পরি’বারও শিক্ষিত এবং সম্ভ্রান্ত। তাকে নিয়ে যেসব ঘটনার জন্ম হচ্ছে সেটি সত্য না। মূ’লত আমার স্টার’ডাম নষ্ট করার জন্য এমন খবর প্রকাশ হচ্ছে।

আরও পড়ুন:  সোশ্যাল মিডিয়াতে আলো'চিত শাকিব-অপুর পুত্র জয়

বিয়ে বা সন্তান হও’য়ার যে খবর বাতাস ভারী করছে তা অ’মূলক ও ভিত্তি’হীন। বুবলি আমার ভালো বন্ধু এবং কো-আর্টিস্ট ছাড়া আর কিছু’ই নয়। আমরা এক’সাথে জুটি বেঁধে অভি’নয় করে একের পর সুপার’হিট সিনেমা উপহার দেওয়ার কারণে হয়তো এই অপ’প্রচার চালনা হচ্ছে। আমাদের জুটি’টি নষ্ট করার জন্যও হতে পারে!

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 149
    Shares