প্রচ্ছদ খেলা ক্রিকেট

মোদী ক্ষমতায় থাকাকালীন ভারত পাকিস্তানের মধ্যে সিরিজ হওয়া সম্ভব নয়

52
পড়া যাবে: < 1 minute

দিল্লীর মসনদে মোদি ক্ষমতা’সীন থাকা অব’স্থায় পাক-ভারত সিরিজ সম্ভব নয় বলে মন্তব্য করেছেন পাকি’স্তানের আইকন ক্রি’কেটার শহীদ আফ্রিদি। ক্রি’কেট পাকিস্তান দেয়া এক সাক্ষাত’কারে এমন মন্তব্য করেন শহীদ আফ্রিদি। আফ্রিদি বলেন, আমি মনে করি মোদী ক্ষম’তায় থাকা’কালীন ভারত-পাকি’স্তানের মধ্যে দ্বি’পাক্ষিক সিরিজ হওয়া আদৌ স’ম্ভব নয়। আমরা সবাই এখন তার মান’সিকতা বুঝতে পেরেছি।

প্রতি’বেশী দুই দেশের সম্পর্ক এক’জন মানুষ নষ্ট করতে পারে। দেশের ক্রি’কেটের উন্নয়নে পাকি’স্তান সু’পার লিগের (পিএসএল) ম’তো আরও বে’শি ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট আয়ো’জনের দাবি জানিয়ে আফ্রিদি বলেন, পিএসএলের ম’তো আরও বে’শি ফ্র্যাঞ্চাইজি টুর্না’মেন্ট আমাদের যুক্ত করা উ’চিত।

আরও পড়ুন:  ভারতের মাটিতে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

আমি মনে করি স্পনসররাও এতে খুশি হবে, তারা এজন্য অ’পেক্ষায় রয়েছে। প্র’সঙ্গত, সব’শেষ ২০১৩ সালে দ্বি’পাক্ষিক সিরিজে অংশ নিয়ে’ছিল ভারত-পাকি’স্তান। এরপর আইসিসি বিশ্ব’কাপ এবং এ’শিয়া কাপের ম্যাচ ছাড়া দুই দলের দেখা-সা’ক্ষাৎ নেই।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 206
    Shares