প্রচ্ছদ বিশ্ব সংবাদ

ভারতের মাটিতে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

65
পড়া যাবে: < 1 minute

ভারতে এসে পৌঁছ’লেন ডো’নাল্ড ট্রাম্প। আজ সোম’বার (২৪ ফে’ব্রুয়ারি) বেলা ১১ টা ৪০ নাগাদ ট্রাম্পের বিশেষ বিমান এয়ার ফোর্স ওয়ান ভার’তের মাটিতে নামে। তাঁর কিছু’ক্ষণ পরেই বি’মান থেকে নেমে আসেন ট্রাম্প। ইতো’মধ্যে স’কালেই সেখানে পৌঁছে গিয়েছেন প্রধান’মন্ত্রী নরেন্দ্র মোদী। বিমান বন্দরে রয়েছেন গুজ’রাতের মুখ্য’মন্ত্রী বিজয় রূপানিও।

ডো’নাল্ড ট্রাম্পের সঙ্গে রয়েছেন তাঁর স্ত্রী, কন্যা ও মেয়ে-জামাই। এছাড়াও তাঁর সঙ্গে রয়ে’ছেন ১০০ জনের একটি প্রতি’নিধি দল। আইটিসি মৌর্য হোটেলে থাক’বেন তিনি। হোটে’লের চাণক্য স্যুইটে স্ত্রী মেলানিয়া ট্রাম্পকে নিয়ে থাক’বেন ডোনাল্ড ট্রাম্প। এই বিলাস’বহুল হোটেলের সব’চেয়ে সেরা ঘর চাণক্য স্যুইটে রাত্রি’যাপন কর’বেন ট্রাম্প। যার ভাড়া রাত’প্রতি ৮ লক্ষ টাকা।

আরও পড়ুন:  সেই হাতিকে আতশবাজি ভরা আনারস ‘খাওয়ানো হয়নি’

আগ্রায় তাজ’মহল দর্শন কর’বেন মার্কিন প্রেসি’ডেন্ট ডো’নাল্ড ট্রাম্প ও তাঁর পরিবা’র। যদিও সেই তাজ মহল দর্শনে প্রধান’মন্ত্রী নরেন্দ্র মোদী সঙ্গী হবেন কিনা, তা এখনও সঠিক’ভাবে জানা যায়’নি। প্রধান’মন্ত্রী মোদীর যাবতীয় সফর’সূচির সঙ্গে ওয়াকিবহাল আধি’কারিকদের দাবি, তাজ’মহল দর্শনে ট্রাম্প পরি’বারের সঙ্গে থাকবেন না প্রধান’মন্ত্রী।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 44
    Shares