প্রচ্ছদ বাংলাদেশ জেলা

পৃথিবীতে মানবজাতির কল্যাণে আইন শৃঙ্খলা বাহিনীর সখ্যতা সার্বক্ষণিক

38
পড়া যাবে: < 1 minute

লোভ, হিংসা এবং যৌন’তা থেকে বিরত থাকতে পুলিশ কর্ম’কর্তা ও সদস্যদের প্রতি আহ্বান জা’নিয়েছেন বাংলা’দেশ পুলিশ একা’ডেমির (বিপিএ) অধ্যক্ষ অতিরিক্ত মহা’পরিচালক পুলিশ (এআইজিপি) নাজিবুর রহমান। তিনি বলেন, পৃথিবীতে মানব’জাতির কল্যাণে আইন শৃঙ্খলা বাহিনীর সখ্যতা সার্ব’ক্ষণিক। বিশেষ করে বাংলাদেশ পুলিশ সর্ব-সাধারণ’দের খুব কাছ থেকে তাদের সেবা প্র’দান করে থাকে। এই প্রেক্ষা’পটে পুলিশ বাহিনীর কর্ম’কর্তা ও সদস্য’রা যেন লোভ, হিংসা এবং যৌন অ’শুভ শুক্তির কবলে থেকে নিজেদেরকে বাঁচার প্র’য়াস করেন।

এআইজিপি নাজিবুর বলেন, পৃথিবী’তে যত দিন আল্লাহ রাহমানুর রাহিম আ’মাদেরকে বাঁচিয়ে রাখ’বেন তত’দিন এই ৩টি অ’শুভ শক্তি থেকে বিরত থাকতে হবে। মানব’জাতির সৃষ্টি আল্লাহ ও তার স’কল সৃষ্টির উপর কৃ’তজ্ঞতা প্র’কাশ করতে হবে। সোমবার (২৪ ফে’ব্রুয়ারি) স’কালে বাংলা’দেশ পুলিশ একা’ডেমি সারদা রাজ’শাহীতে শিক্ষা’নবিশ ট্রেইনী রিক্রুট কনেষ্টবল (টিআরসি) ১৩৬তম ব্যাচের প্রশিক্ষণ সমা’পনি কুচকাওয়াজ পরির্দশন করেন প্রধান অতিথি বিপিএ অ’ধ্যক্ষ নাজিবুর রহমান।

আরও পড়ুন:  সিলেটের কমিশনারসহ ১৯ পুলিশ কর্মকর্তা রদবদল

এ ব্যাচে ৬২৪ জন শিক্ষা’নবিশ ট্রেইনী রিক্রুট কনেষ্টবল ৬ মাসের মৈলিক প্র’শিক্ষণ শেষ করেন। প্রধান অতিথি প্যারেড পরিদর্শন শেষে বিপিএ’র বিভিন্ন বিষয়ে শ্রেষ্ঠত্ব অর্জন’কারীদের মধ্যে পুর’ষ্কার বি’তরণ করেন। এসময় ভিপি (ডিআইজি) মোহাম্মদ আব্দুল বাকী, ডিআইজি আব্দুল্লাহ আল মাহমুদ, অতি’রিক্ত ডিআইজি (ট্রেনিং) মুহাম্মদ লোক’মান হাকিম এবং বিভিন্ন দপ্তরের অর্ধ্বত্তন কমৃ’কর্তারা উপ’স্থিত ছিলেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 50
    Shares