প্রচ্ছদ বাংলাদেশ জেলা

মাধবদীতে ৫ হাজার পিচ ইয়াবাসহ একজন আটক

35
পড়া যাবে: < 1 minute

নর’সিংদীর মাধব’দীতে ৫ হাজার পিস ইয়াবা’সহ রুবেল [২২] নামে টেক’নাফের এক যুবক’কে আ’টক করেছে পুলিশ। সোম’বার [ ২৪ ফে’ব্রুয়ারী] বেলা ১১ টার দিকে মাধব’দীর মেহের’পাড়া ইউ’নিয়নের ভগীরথ’পুরস্থ ইউনিলন টেক্স’টাইল সং’লগ্ন একটি গ্যারেজ থেকে তাকে আ’টক করা হয়।

আটক’কৃত রুবেলের বাড়ি কক্স’বাজারের টেক’নাফ উপ’জেলার পল্লান’পাড়া গ্রামে। তার বাবার নাম জাফর আলম। জা’না গেছে, গোপন সং’বাদের ভিত্তিতে মাধব’দী থা’নার ওসি আবু তাহের দেও’য়ানের নে’তৃত্বে এসআই দিদার, এনা’য়েত কবির মামুন ও সানোয়ারসহ এক’দল পুলিশ ভগীরথ’পুর এ’লাকার ওই গ্যারেজে অভি’যান চালিয়ে রুবেলকে আ’টক করে।

আরও পড়ুন:  শিবপুরের সাবেক উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান ফটিক মাষ্টারের ইন্তেকাল

এ’সময় তার দেহ তল্লাশি করে ৫ হাজার পিস ইয়াবা উ’দ্ধার করা হয়। মাধব’দী থানার ওসি জা’নান, মাদ’কের ব্যপারে সর’কারের জিরো টলারেন্সের অংশ হিসেবে অব্যা’হত অভি’যানে রুবেলকে আ’টক করা হয়েছে। তার নামে মাদক নিয়’ন্ত্রণ আইনে মামলার প্র’স্তুতি চলছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 50
    Shares