কালিগঞ্জ পিকনিক স্পটে মমতার ছবি যাদুমাখা দুই প্রজন্মের দুই নেত্রী

70
পড়া যাবে: < 1 minute

গাজীপুরের কালি’গিঞ্জে ছুটি রিসোর্ট শুটিং’স্পটে সরকারী বিড গন’সংযোগ মিডিয়া কর্তৃক আয়ো’জিত পিক’নিকে সোম’বার ২৪ ফেব্রুয়ারী আমন্ত্রিত অতিথি হয়ে উপ’স্হিত ছিলেন দুই প্রজন্মের দুই নেত্রী। সাবেক কৃষি’মন্ত্রী মতিয়া চৌধুরী এমপি ও সাবেক শিশু-মহিলা বিষয়ক মন্ত্রী মেহের আফ’রোজ চুমকী এমপি। একজন রাজ’নীতির কালের সাক্ষী জীবিত কিং’বদন্তী অন্যজন হচ্ছে এই প্রজন্মের জন’প্রিয় মহিলা নেত্রী।

যিনি বর্ত’মানে শুধু গাজী’পুর নয় পুরো দেশের বাংলা’দেশ আওয়ামী লীগের মহিলা সম্পা’দক। সংসদ ও জাতীয় প্রেস সাংবা’দিকদের এই পিক’নিকে আরো উপ’স্হিত ছিলেন বাংলা’দেশের প্রিন্ট ও ইলেক্ট্র’নিক্স প্রেস মিডি’য়ার নন্দিত সিও এবং সম্পা’দকগন। এতে স্হানীয় সাংবা’দিকদের উপস্হিতি ছিলো। দেশীয় খানা’পিনার ব্যবস্হা ও সাং’কৃতিক আয়ো’জনে পিক’নিক অনু’ঠানটি সর্ব’ক্ষন ছিলো প্রাণ’বন্ত।

আরও পড়ুন:  মানবদরদি এক আইনবিদের বিদায়

বিশেষ করে সাধারন মানুষের খুব কাছের নেত্রী যেমন, তেমনি সাংবা’দিকদেরও প্রিয় এই দুই মম’তার প্রিয়দর্শিনীদ্বয়কে পেয়ে আম’ন্ত্রিত উপস্হিতি সবাই কিছু সময়ের জন্য প্রা’ণোচ্ছাস আনন্দে মেতে উঠেছিলেন। এসময় নেত্রী’দ্বয়ের সৌহার্দ’পূর্ণ ঘনি’ষ্ঠতা সবাইকে বিস্মিত মধুর সম্পর্কে বেধে নিয়ে’ছিলো। একসময় সবার আন্ত’রিকতার স্পর্শে পিক’নিক অনুষ্ঠানটি শুধীজন, সাংবাদিক নেতা’নেত্রীর উপ’স্হিতিতে এক আন’ন্দঘন মিলন’মেলায় পরি’ণত হয়ে উঠে’ছিলো।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 57
    Shares