প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

অপরাধী যেই দলের হোক তার বিচার হবেই

107
পড়া যাবে: < 1 minute

পাপিয়ার মদদ’দাতাদেরও খুঁজে বের করে আইনের আও’তায় আনা হবে বলে জানিয়েছেন আও’য়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরি’বহন ও সেতু’মন্ত্রী ওবায়’দুল কাদের। সোম’বার (২৪ ফে’ব্রুয়ারি) সচি’বালয়ে নিজ দপ্তরে সাংবাদিক’দের ব্রিফিং’কালে গত পরশু রাজ’ধানী থেকে আটক নর’সিংদী যুব মহিলা লীগের বহি’ষ্কৃত সাধারণ সম্পাদক শামীমা নূর পাপি’য়াকে নিয়ে জানতে চাওয়া হলে ওবায়’দুল কাদের এ কথা বলেন।

তিনি বলেন, পাপি’য়ার পরি’চয় যা-ই হোক, তার পাপের বিচার হবে। অপ’রাধী অপ’রাধ করে পার পায় না, এটা আমরা প্রমাণ করেছি। আইন’শৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দেওয়া আছে, যে’খানে অপ’রাধীকে পাবে, আইন’শৃঙ্খলা ভঙ্গ’কারীর বিরুদ্ধে ব্যবস্থা নেবে। ওবায়’দুল কাদের বলেন, তাঁর (পাপিয়া) বি’রুদ্ধে এরই মধ্যে ব্য’বস্থা নেওয়া হয়েছে।

আরও পড়ুন:  দিল্লির সমস্যা সমাধান করার আহ্বান জানালেন ওবায়দুল কাদের

দল থেকে তাঁকে স্থায়ী’ভাবে বহি’ষ্কার করা হয়েছে। এ ধরনের যদি আরও অপ’রাধী থাকে তাদেরও আইনের আও’তায় আনা হবে। তিনি বলেন, সর’কারের কাছে অপ’রাধী অপ’রাধীই, সে যেই দলের হোক না কেন। এর আগে কোনো সর’কারের আমলেই দলীয় অপ’কর্মকারীদের এভাবে আইনের আও’তায় আনা হয়’নি বলেও জানান ওবায়দুল কাদের।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 191
    Shares