প্রচ্ছদ বাংলাদেশ জেলা

ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন তরুণীর মৃত্যু

66
পড়া যাবে: < 1 minute

লালমনির’হাটের আদিতমারী উপ’জেলায় ট্রেনে কাটা পড়ে মান’সিক ভারসাম্য’হীন এক তরণীর মৃত্যু হয়েছে। তরুণী’টির পরি’চয় কেউ বলতে না পারলেও তার পরনে লাল রঙের সালো’য়ার-ওড়না ও সবুজ রঙের কামিজ ছিলো বলে জানা গেছে। সোম’বার (২৪ ফে’ব্রুয়ারি) দুপুরে ঐ উপ’জেলার বন্ধু সি’নেমা হল এলাকার লালমনির’হাট বুড়ি’মারী রেল’রুটে এ দুর্ঘ’টনা ঘটে।

স্থা’নীয়রা জানান, বুড়ি’মারী থেকে ছেড়ে আসা লালমনির’হাটগামী একটি লোকাল ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্য’হীন অজ্ঞাত পরি’চয়ের এক তরুণীর মৃত্যু হয়েছে। স্থা’নীয়রা কেউ তার পরিচয় শনাক্ত করতে পারেন’নি। তবে রেল’স্টেশনে আশ’পাশে ঐ তরুণী ঘুরে বেড়া’তেন বলে জানা গেছে।

আরও পড়ুন:  কষ্ট ও পরিশ্রম ছাড়া কেহই বড় হতে পারে না

তার পরনে ছিল লাল রঙের সেলো’য়ার-ওড়না ও সবুজ রঙের কামিজ। আদিত’মারী থানার ভার’প্রাপ্ত কর্ম’কর্তা (ওসি) সাইফুল ইস’লাম ঘট’নার সত্যতা নিশ্চিত করে জানান, লালমনির’হাট রেল’ওয়ে (জিআরপি) পু’লিশকে খবর দেওয়া হয়েছে, তারা এসে মর’দেহটি উ’দ্ধার করবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 85
    Shares