প্রচ্ছদ বিনোদন

সালমান আমাকে ছোট বোনের মতো আদর করতো

90

পড়া যাবে: < 1 minute

জন’প্রিয় অভি’নেতা সাল’মান শাহ-এর মৃত্যু বর্ত’মানে বাংলা’দেশের টক অব দ্য টাউন। সোম’বার (২৪ ফে’ব্রুয়ারি) দুপুরে সং’বাদ সম্মেলন করে এ মামলার তদন্ত প্রতি’বেদন তুলে ধরে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) প্রধান বনজ কুমার মজুম’দার। সে’খানে জানানো হয়, সাল’মান শাহ হত্যা’কাণ্ডের শিকার হন’নি, তিনি পারি’বারিক কলহের জেরে আত্ম’হত্যা করেছিলেন বলে জা’নিয়েছে পিবিআই। বনজ কুমার মজুম’দার আরও জানায়, শাবনূরের সঙ্গে সাল’মানের ঘনিষ্ঠ সম্পর্ক ছিল আর সাল’মান তাকে বিয়েও করতে চেয়ে’ছিলেন।

সেসব নিয়েই স্ত্রী সামিরার সঙ্গে ঝা’মেলা তৈরি হয়েছিল। যে কারণে আবেগের বশ’বর্তী হয়ে আত্ম’হত্যার পথ বেছে নেন সাল’মান। এদিকে পিবিআইয়ের এই প্রতি’বেদনের বিরুদ্ধে তীব্র প্রতি’বাদ জা’নিয়েছেন অভি’নেত্রী শাব’নূর। তিনি বর্ত’মানে অস্ট্রে’লিয়ার সিডনিতে। সেখান থেকে গণ’মাধ্যমে নিজের প্রতি’ক্রিয়া জা’নিয়েছেন। শাবনূর বলেন, কেন এখানে আমার নাম জ’ড়ানো হচ্ছে জানি না। সাল’মান যদি আত্ম’হত্যাও করে, তাহলে আমার কারণে কেন করবে!

আরও পড়ুন:  আট বছরের সংসার জীবনের ইতি টানলেন শাবনূর

এক’জন মৃত মানুষের সঙ্গে আমাকে জড়িয়ে কথা বলাটা খুব বিশ্রী মনে হয়েছে। যারা আমার নাম জড়া’চ্ছেন বা জ’ড়ানোর চেষ্টা করছেন আমি তার ঘোর বিরো’ধিতা করছি। আমি সব’সময় যা বলেছি এখনো তাই বলবো, সাল’মান শুধুই আমার নায়কই ছিল। এর বাইরে সে আমাকে তার ছোট বোনের মতো আদর করতো। তাকে আমি ভাইয়ের মতো শ্রদ্ধা কর’তাম।

এক’জন মৃত মানুষকে নিয়ে এত বছর পর এ’রকম বিশ্রী কথা বলার মন’মানসিকতা খুব খারাপ দাবি করে শাব’নূর আরও বলেন, সাল’মানের স্ত্রীর সঙ্গেও আমার একটা ভালো সম্পর্ক ছিল। সাল’মানের স্ত্রী সব সময় আমাদের সঙ্গেই থাকত। প্রেমের স’ম্পর্কের কিছু একটা যদি হতো, এটা তখন সবাই বুঝতে পারত।

আরও পড়ুন:  পারিবারিক কলহের কারনেই আত্মহত্যা করেছিলেন সালমান শাহ

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন banglanewsmagazine আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

  • 75
    Shares