প্রচ্ছদ বাংলাদেশ জেলা

রংপুরে সড়কের ওপর হেলে পড়েছে একাধিক বৈদ্যুতিক খুঁটি

31
পড়া যাবে: < 1 minute

রং’পুরের পীর’গাছায় কান্দি-দোয়ানী সড়কে প্রায় এক বছর আগে দায়’সারাভাবে বৈদ্যু’তিক খুঁটি স্থাপন করে ঠিকা’দারি প্রতি’ষ্ঠান। খুঁটি স্থাপনের পর’পরই ৬টি খুঁটি হেলে পড়লেও পল্লী বিদ্যুৎ সমিতি সে’ভাবেই বিদ্যুৎ সং’যোগ দেয়। হেলে পড়া খুঁটিতে ১১ কেভি ভোল্টের বিদ্যুৎ সং’যোগ দেও’য়ায় বড় ধরনের বিপ’দের আ’শঙ্কা কর’ছেন স্থা’নীয় এলাকা’বাসী।

বুধবার সরে’জমিনে জানা যায়, উপ’জেলার কান্দি-দোয়ানী সড়’কের পাশ দিয়ে বৈদ্যু’তিক লাইন টানা হয়েছে। রং’পুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর অধীনে ঠিকা’দারি প্রতি’ষ্ঠান দায়’সারাভাবে খুঁটি’গুলো স্থা’পন করে। একটি খুঁটি সড়’কের ওপর হেলে পড়েছে তো পরের খুঁটি পাশের জমির দিকে হেলে পড়েছে। এ’ভাবে ছয়টি খুঁটি হেলে আছে। স্থানীয় কাবিলা’পাড়া গ্রামের আম’জাদ বলেন, যে কোন স’ময় খুঁটি পড়ে দুর্ঘ’টনা ঘটতে পারে।

আরও পড়ুন:  ঘোড়াঘাট যুবলীগের আহ্বায়কের ছত্রছায়ায় ইউএনও’র ওপর হামলা: এমপি শিবলী সাদিক

খুঁটি’গুলো হেলে পড়া’য় সড়ক দিয়ে যাতা’য়াতের সময় আমরা আত’ঙ্কের মধ্যে থাকি। দোয়ানী গ্রামের আক’বর আলী বলেন, সামনে ঝড়-বাদ’লের দিন আসছে। খুঁটি’গুলো দ্রুত সোজা করা প্রয়ো’জন। তা না হলে বড় ধরনের দুর্ঘ’টনা হতে পারে। রং’পুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ পীর’গাছা জোনাল অফি’সের ডেপুটি জেনা’রেল ম্যানে’জার (ডিজিএম) আব্দুল জলিল বলেন, এ ধর’নের ঘ’টনা ঘটে থাকলে দ্রুত সমা’ধান করা হবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 34
    Shares