প্রচ্ছদ বাংলাদেশ জেলা

নরসিংদীর পলাশ ইসলামিয়া দাখিল মাদ্রাসা’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরন অনুষ্ঠিত

56
পড়া যাবে: < 1 minute

নর’সিংদীর পলাশ ইস’লামিয়া দাখিল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতি’যোগিতা ও পুরু’স্কার বিত’রন অনু’ষ্ঠিত হয়েছে। ২৬ ফে’ব্রুয়ারী মঙ্গল’বার দুপুরে আনু’ষ্ঠিত এই প্রতি’যোগিতা অনু’ষ্ঠানে সভা’পতিত্ব করেন মাদ্রাসা প্রিন্সি’পাল মৌওলানা মোঃ মোজাম্মেল হক। এতে প্রধান অতিথি হিসাবে উপ’স্হিত ছিলেন নজ’রুল বিন মহাসিন স্কুল এন্ড কলেজের অ’ধ্যক্ষ মাহবুব কবির, ঘোড়া’শাল পৌর’সভা ৪নং ওয়ার্ড কাউ’ন্সিলার সহিদুল ইস’লাম রুমেল, আরো উপ’স্হিত ছিলেন স্হা’নীয় অবি’ভাবক, শুধী সমাজের প্রতি’নিধি ও মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থী’গন।

এ’সময় প্রতি’যোগিতা শেষে দোয়া ও পুরু’স্কার বিত’রন অনু’ষ্ঠিত হয়। প্রতি’যোগিতায় বিজয়ী’দের মাঝে পুরু’স্কার বিত’রন ক’রার সময় প্রধান অ’তিথি মা’হবু্ব কবির তাঁর বক্তব্যে মাদ্রাসা শিক্ষার্থী’দের উ’দ্যেশে বলেন, তোমরা কমল’মতি ছাত্র লেখা’পড়াই তোমা’দের লক্ষ কিন্তু তার পাশা’পাশি খেলা’ধূলাতেও তোমা’দের ভুমিকা রাখতে হবে। মনে রাখবে শরীর গঠনে ক্রীড়া চর্চার বি’কল্প কিছু নেই।

আরও পড়ুন:  জেলা প্রশাসনের আয়োজনে নরসিংদীতে কবিতা পাঠের আসর অনুষ্ঠিত

শরীর ও মন সুস্হ্য রাখলে তোমাদের বিদ্যা অর্জণের সহা’য়ক হবে। আর তার জন্য পড়া’শুনার সাথে সাথে নিয়’মিত খেলা’ধূলা করবে। তোমাদেরকে আরো যে কথাটি সর্বা’গ্রে স্মরণ রাখতে হবে, সেটি হচ্ছে নিয়ম-শৃ’ঙ্খলা মেনে চলা। শিক্ষা প্রতি’ষ্ঠানে শিক্ষা গ্রহনে শিক্ষক’দের আদেশ নির্দেশ মতো রেখে তোমা’দের ভবিষৎ’কে বড় মানুষ হয়ে উঠতে হবে। সর্বদা তোমা’দের মঙ্গর কামনা করছি।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 49
    Shares