প্রচ্ছদ বাংলাদেশ জেলা

টাঙ্গাইলে বিআরটিএ অফিসে অভিযান চালিয়ে ছয় দালালকে আটক করেছে র‌্যাব

47
পড়া যাবে: < 1 minute

টাঙ্গা’ইল বিআরটিএ অফিসে অভি’যান চালিয়ে ছয় দালাল’কে আ’টক করেছে র‌্যাব সদস্য’রা। এর মধ্যে তিন’জনকে বিভিন্ন মে’য়াদে সাজা দেয়া’সহ অ’পর তিন’জনের প্রত্যেক’কে পাঁচ হাজার টাকা করে জরি’মানা করা হয়। বুধ’বার দু’পুরে বিষয়’টি প্রেস ব্রি’ফিংয়ের মাধ্যমে নিশ্চিত করে টাঙ্গা’ইল র‌্যাব-১২ সিপিসি-৩ এর ভার’প্রাপ্ত কোম্পানী কমা’ন্ডার ও অপা’রেশন কমা’ন্ডার মো. শফিকুর রহমান জা’নান, (২৫ ফেব্রুয়ারী) মঙ্গল’বার দু’পুর থেকে বি’কেল পর্যন্ত বিআরটিএ কার্যা’লয়ের আশ’পাশের বি’ভিন্ন স্থান থেকে সক্রিয় দা’লাল চক্রের ওই ছয় সদস্যকে আ’টক করা হয়।

অভি’যানে আটক’রা হলেন কালি’হাতী উপ’জেলা বেড়ী’পটল গ্রামের হাজী আব্দুল মজিদের ছেলে মো. ইস’মাইল হোসেন (৪০), একই উপজেলার পাঁচ চারা গ্রামের মৃতঃ মহি’উদ্দিন দেও’য়ান এর ছেলে মো. আঃ ছামাদ দেওয়ান (৫২), সদর উপ’জেলার নন্দ্র’বালা গ্রামের ওস’মান গনির ছেলে মো. আই’য়ুব আলী রিপন (২৮), দেল’দুয়ার উপজেলার পাঁচ বিধ’মহাটি গ্রামের প্র’য়াত অক্ষয় চন্দ্র সর’কার এর ছেলে বিনয় চন্দ্র সর’কার (৪৪),এছাড়াও ঘাটা’ইল উপ’জেলা সদ’রের মৃতঃ কদ্দুস তালুক’দার এর ছেলে সেলিম রেজা (৫০) ও এ’কই উপ’জেলার মনি’দহ গ্রামের রহিচ উদ্দিন এর ছেলে মো. এনা’মুল হক (৫২) কে আ’টক করা হয়।

আরও পড়ুন:  করোনা ভাইরাস থেকে মুক্ত হয়েছেন ৭৫ বছর বয়সী এক বৃদ্ধা

এ সময় তাদের কাছ থেকে বিআরটিএ এর ফরম, জাতীয় পরি’চয় পত্রের ফটো’কপি, ছবি, ০৬টি মোবাইল ফোনসহ ০৬টি সিম কার্ড উ’দ্ধার করা হয়। পরে রাতে এ ধরণের অপ’রাধে জড়িত থা’কায় টাঙ্গা’ইলের সহ’কারি কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজি’স্ট্রেট মো. রোকনুজ্জামানের নেতৃত্বে ও ভ্রাম্য’মান আদালত পরি’চালনার মাধ্যমে মো. ইস’মাইল হোসেন (৪০) কে পঁয়তালিশ দিন, মো. আঃ ছামাদ দেও’য়ান (৫২) কে ত্রিশ দিন আর মো. আইয়ুব আলী রিপন (২৮) কে সাত দিনের বিনাশ্রম কারা’দন্ড দিয়ে কারা’গারে পা’ঠানো হয়েছে। এ’ছাড়া অপর তিন আসা’মীর প্রত্যেক’কে নগদ পাঁচ হাজার টাকা জরি’মানা নিয়ে ছেড়ে দেয়া হয়। প্রেস ব্রিফিংয় শেষে ভবি’ষ্যতেও এ ধর’ণের অভি’যান অব্যা’হত থাকবে বলেও জা’নান তিনি।

আরও পড়ুন:  করোনা ভাইরাস ঠেকাতে হোমিওপ্যাথির ঔষধ

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 91
    Shares