প্রচ্ছদ বাংলাদেশ জেলা

শেরপুরে বাস চাপায় ভ্যান চালকসহ দুই জন নিহত

49
পড়া যাবে: < 1 minute

শের’পুরে পিক’নিক শেষে ফেরত আসার সময় বাস চা’পায় ভ্যান চালক’সহ দুই জন নি’হত হয়ে’ছেন। নি’হতরা হলেন- শের’পুর সদর উপ’জেলার ছয়’ঘড়িপারা গ্রামের মৃত-সাবর আলীর ছেলে ভ্যান চালক হালিম উদ্দিন ও একই গ্রামের মৃত–এমাজ’উদ্দিন মিস্ত্রির ছেলে কাসেম মিয়া। এ’দিকে এই ঘট’নায় উত্তে’জিত স্থা’নীয় জনতা বাস’টিতে আগুন দিয়ে পু’ড়িয়ে দিয়েছেন। বুধ’বার (২৬ ফে’ব্রুয়ারি) রাত আট’টার দিকে এই মর্মা’ন্তিক দূর্ঘ’টনা ঘটে।

পুুলিশ ও স্থা’নীয়রা জা’নান, টাঙ্গা’ইল জে’লার ভূয়া’পুর উপ’জেলার পাথাইলকান্দি চাইল্ড’কেয়ার প্রি’ক্যাডেট স্কুল থেকে শের’পুরের গজনী অব’কাশে পিক’নিক করতে আসে। বাস’টি পিক’নিক শেষে নিজ গন্তব্যে ফে’রার পথে শের’পুর জেলার সদর উপ’জেলার কুসুম’হাটি এলা’কায় পিছন থেকে একটি ভ্যান’কে চাপা দিলে ঘটনা’স্থলেই ওই দুই’জন নিহত হন। এতে স্থা’নীয়রা বিক্ষুব্ধ হয়ে বাস’টিকে আটক করে আ’গুন দিলে বাস’টি পুড়ে যায়।

আরও পড়ুন:  স্বজনদের সাথে অভিমান করে চতুর্থ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা

পরে ফা’য়ার সার্ভিস ও পুলিশ ঘটনা’স্থলে গিয়ে আগুন নিয়’ন্ত্রনে আনেন।  এ’দিকে, এই ঘট’নায় শের’পুর জামাল’পুর সড়কে যান চলা’চল প্রায় ঘন্টা’ব্যাপি বন্ধ থাকলেও পরে পুলিশ যান চলা’চল স্বাভা’বিক করেন। শের’পুরের অতিরিক্ত পু’লিশ সু’পার (সদর সার্কেল) আমিনুল ইসলাম ঘটনার সত্য’তা নিশ্চিত করে বলেন, মরদেহ’গুলো উ’দ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে এবং এ ব্যা’পারে প্রয়ো’জনীয় আইনগ’ত ব্যবস্থা গ্রহনের প্র’ক্রিয়া চলছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 20
    Shares