প্রচ্ছদ বাংলাদেশ জেলা

পঞ্চগড়ে হজ যাত্রীর ৮২ লাখ টাকা আত্মসাতের অভিযোগে একজন আটক

25
পড়া যাবে: < 1 minute

পঞ্চ’গড়ের বিভিন্ন এলা’কার ৩৯ জন হজ যাত্রীর প্রায় ৮২ লাখ টাকা আত্ম’সাতের অভি’যোগে কুমিল্লা থেকে সান ফ্লাওয়ার এয়ার লিং’কার্স এজেন্সির ব্যব’স্থাপনা পরি’চালক হাফেজ আব্দুল জলিলকে (৫২) আ’টক করেছে পু’লিশ। পু’লিশ সূত্রে জানা যায়, ২০১৯ সালে পঞ্চ’গড়ের বিভিন্ন এলা’কার ৩৯ জন হজ যাত্রীর কাছ থেকে প্রায় ৮২ লাখ টাকা আত্ম’সাৎ করেন সান ফ্লাও’য়ার এয়ার লিং’কার্স হজ এজে’ন্সির ব্যবস্থাপনা পরি’চালক আব্দুল জলিল।

সে’সময় আব্দুল জলিলের হয়ে পঞ্চ’গড়ে মুয়াল্লিম ওয়াছেদ আলী শাহ সদস্য সং’গ্রহের দায়িত্ব পালন করেন। হজের স’ময় ঘনিয়ে এলে এটিএম ট্রাভেলস ও ট্যুরস লিমি’টেড নামে অ’পর একটি এজে’ন্সির মাধ্যমে ভুক্ত’ভোগীদের পাঠা’নোর কথা বলেন আব্দুল জলিল। কিন্তু তার’পরও হজ যাত্রী’দের হজে পা’ঠাতে পারে’ননি তিনি।

আরও পড়ুন:  পঞ্চগড়ে মাদ্রাসার পুকুর থেকে বিরল প্রজাতির ময়ূর উদ্ধার

পরে পঞ্চ’গড়ের মুয়াল্লিম ওয়াছেদ আলী শাহসহ দুই এজে’ন্সির সা’তজনের নামে অভি’যোগ করে ওই হজ যাত্রীরা। এর পরি’প্রেক্ষিতে অভি’যুক্ত সান ফ্লাও’য়ার এয়ার লিং’কার্স এজেন্সির ব্যব’স্থাপনা পরি’চালক আব্দুল জলিলকে কু’মিল্লা থেকে আ’টক করে পঞ্চ’গড়ে নিয়ে আসা হয়।

পঞ্চ’গড় সদর থা’নার ভা’রপ্রাপ্ত কর্ম’কর্তা (ওসি) আবু আক্কাস আহম্মেদ জানান, পঞ্চ’গড়ের ৩৯ জন হজ যাত্রীর টাকা আত্ম’সাৎতের অভি’যোগে কুমি’ল্লার লাঙ্গল’কোট থানা পু’লিশের সহা’য়তায় আব্দুল জলিল’কে আ’টক করে আমরা পঞ্চ’গড় সদর থা’নায় নিয়ে আসি। দু’পুরে তাকে আদালতে পা’ঠানো হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 42
    Shares