প্রচ্ছদ বিশ্ব সংবাদ

নিজের মেয়ে না হলে প্রেম করতেন ট্রাম্প

539
পড়া যাবে: < 1 minute

মার্কিন প্রেসি’ডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং তার প্রথম স্ত্রী ইভা’না ট্রাম্পের মেয়ে হলেন ইভা’ঙ্কা ট্রাম্প। বিভিন্ন সময় মেয়েকে নিয়ে একা’ধিক বিতর্কিত মন্তব্য করে বি’তর্কে জড়িয়ে পড়েন ট্রাম্প। পর্ণ’স্টার স্টর্মি ড্যানি’য়েলস এক সময় দাবি করেন, মেলা’নিয়া যখন মা হন, ট্রাম্প তখন তার সঙ্গে স’ম্পর্কে জড়িয়ে পড়েন। শুধু তাই নয়, ব্যক্তি’গত মুহূর্তে ট্রাম্প একাধিক’বার তার সঙ্গে ইভা’ঙ্কা ট্রাম্পের তু’লনা করতে শুরু করেন।

স্টর্মি ইভা’ঙ্কার মতোই সুন্দরী এবং সাব’লীল বলে নাকি ওই সময় একাধিক’বার মন্তব্য করেন ট্রাম্প। ট্রাম্প এবং তার মেয়ে ইভা’ঙ্কার পছন্দের বিষয় কী? এমন প্র’শ্নের উত্তরে ট্রাম্প দাবি করেন, তার এবং ইভা’ঙ্কার দুজনেরই প’ছন্দের বিষয় হল যৌন’তা। কিন্তু ওই মন্তব্যের পর’পরই নিজেকে সামলে নিয়ে ট্রাম্প বলেন, গল্ফ তার প্রিয় বি’ষয়।

আরও পড়ুন:  ট্রাম্পের বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতে মামলা করা হবে

প্লেবয় ম্যাগা’জিনের জন্য ফটো’শুট করলেও, ইভা’ঙ্কা কখনও নগ্ন শ্যুট করতে পার’বেন না বলে একটি সাক্ষাত’কারে মন্তব্য করেন ট্রাম্প। শুধু তাই নয়, ইভা’ঙ্কা যদি তার মেয়ে না হতেন, তাহলে তার সঙ্গে প্রেম কর’তেন বলেও ম’ন্তব্য করেন ডো’নাল্ড ট্রাম্প। ইভা’ঙ্কার শারী’রিক গঠন এবং সৌ’ন্দর্য তাকে মু’গ্ধ করে বলেও ম’ন্তব্য করেন ডো’নাল্ড ট্রাম্প।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 390
    Shares