প্রচ্ছদ বাংলাদেশ জেলা

অবাধ্য সন্তানকে মায়ের পা ধরে ক্ষমা চাওয়ালেন পুলিশ সুপার

96
পড়া যাবে: < 1 minute

নাটো’রের পু’লিশ সু’পার লিটন কুমার সাহা অবাধ্য সন্তান’কে মায়ের পা ধরে মাফ চাওয়া’লেন। পাশা’পাশি সন্তান’কে শেষ বারের মতো স’তর্ক করে’ছেন পু’লিশ সু’পার। নাটোর সদর উপ’জেলার ঋষী নওগাঁ গ্রা’মের আবুল কাশেম ও তার স্ত্রী ফুলি’নেছা। দুই’জনই বৃদ্ধ হও’য়ায় তিন ছেলের কাছে অব’হেলিত। তিন সন্তা’নের মধ্যে সব’চেয়ে অ’বাধ্য বড় ছেলে জাকির হোসেন। জাকির হোসে’নের দ্বারা তার পিতা-মাতা সব’চেয়ে বেশী অব’হেলার শি’কার হন।

অব’হেলার পাশা’পাশি জাকির তার মা ফুলি’নেছাকে প্রতি’নিয়ত মার’পিট কর’তেন। বুধ’বার (২৬ ফে’ব্রুয়ারি) দু’পুরেও জাকির তার মা’কে মার’পিট করেন। নির্যা’তিত মা ফুলি’নেছা অভি’যোগ দিতে আসেন পু’লিশ সু’পার লিটন কুমার সাহার কাছে। মা’য়ের অভি’যোগের প্রে’ক্ষিতে বি’কেলে পু’লিশ জাকিরকে আ’টক করে পু’লিশ সু’পারের কাছে আনে। পু’লিশ সু’পার জাকিরকে তার মা’য়ের পা ধরে ক্ষমা প্রার্থনা করান।

আরও পড়ুন:  পেঁয়াজের মূল্যবৃদ্ধি ঠেকাতে সরকারের ৯ উদ্যোগ

নাটো’রের পু’লিশ সু’পার লিটন কুমার সাহা জা’নান, জাকির তার পিতা-মাতাকে অব’হেলার পাশা’পাশি মাকে প্রতি’নিয়ত মার’তেন। আজও মাকে মার’পিট করেন। লিটন কুমার বলেন, জাকির আজও মার’পিট ক’রার বিষয়’টি স্বী’কার করলে তার মায়ের পা ধরে ক্ষমা চাও’য়ান। পাশা’পাশি মা কে নির্যা’তন না করা ও পিতা-মাতে অব’হেলা না করার অঙ্গী’কার করেছে জাকির।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 118
    Shares