প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

যুব মহিলা লীগে যারা অপকর্মে জড়িত তাদের বিরুদ্ধে ব্যবস্থার নির্দেশ প্রধানমন্ত্রীর

81
পড়া যাবে: < 1 minute

পাপিয়া’কাণ্ডের পর বেশ বিব্রত অব’স্থায় রয়েছে ক্ষমতা’সীন আওয়ামী লীগের সহ’যোগী সং’গঠন আও’য়ামী যুব মহিলা লীগ। ফলে নড়ে’চড়ে বসেছেন সং’গঠনটির শীর্ষ নে’তৃত্ব। এরই’মধ্যে পাপিয়া’কাণ্ডের পর বেশ বিব্রত অব’স্থায় রয়েছে ক্ষমতা’সীন আও’য়ামী লীগের সহ’যোগী সং’গঠন আও’য়ামী যুব মহিলা লীগ। বুধ’বার যুব মহিলা লীগের সভা’পতি নাজমা আক্তার ও সাধা’রণ সম্পা’দক অপু উকিল প্রধান’মন্ত্রীর সাথে দেখা করতে গেলে তিনি এ নির্দেশ দেন।

নাজমা আক্তার বলেন, প্রধান’মন্ত্রীর সঙ্গে আমা’দের কথা হয়েছে। তিনি আমা’দের কিছু নির্দে’শনা দিয়ে’ছেন। তিনি বলেছেন, সারা দেশে যুব মহিলা লীগের নেতা’কর্মীদের খোঁজ নিতে। যারা অপ’কর্মে জড়িত তা খুঁজে বের করে তাদের বি’রুদ্ধে ব্য’বস্থা নিতে বলেছেন। মাদক-অস্ত্র চোরা’চালান, জমি দখল ও হোটেলে নারী’দের দিয়ে যৌন বাণিজ্য’সহ বিভিন্ন অপ’কর্মের অভি’যোগে শনি’বার ঢাকা বিমান’বন্দর থেকে পাপিয়া, তার স্বামী মফি’জুর রহমান সুমন ওরফে সুমন চৌধুরী এবং তাদের দুই সহ’যোগীকে গ্রে’প্তার করে র‌্যাব।

আরও পড়ুন:  ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী

র‌্যাবের পক্ষ থেকে বলা হয়, অত্যন্ত বিলাস’বহুল জীবন’যাপনে অভ্যস্ত পাপিয়া গুল’শানের ওয়েস্টিন হোটেলের প্রেসিডেন’শিয়াল স্যুইট ভাড়া নিয়ে অ’সামাজিক কার্য’কলাপ চালিয়ে যে আয় কর’তেন, তা দিয়ে হোটেলে বিল দিতেন কোটি টাকার উ’পরে। গ্রে’প্তার হও’য়ার পর পাপিয়াকে এরই’মধ্যে বহি’ষ্কার করেছে যুব মহিলা লীগ।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।