প্রচ্ছদ বিনোদন

ভুলে গেলে চলবে না, আমরাও মানুষ

174
পড়া যাবে: < 1 minute

ভারতের দিল্লি যেন র’ক্ষেত্রে পরিণত হয়েছে। সিএএ বিরোধী বি’ক্ষোভের ঘটনায় সংঘর্ষে নিহতের সংখ্যা ক্রমে বাড়ছে। অশান্ত প’রিস্থিতি সর্বত্র। বিষয়টি নিয়ে শিক্ষার্থী, সাধারণ নাগ’রিকের পাশা’পাশি শিল্পী সমাজ প্রতি’বাদ করছেন। জিনি’উজের প্রতিবেদন বলছে, বুধবার সকালে নিজের টুই’টারে একটি ছবি পোস্ট করেন নুস’রাত। ছবিতে ধূসর ব্যাক’গ্রাউন্ডে ইংরেজি অক্ষরে ”মুসলিম ও হিন্দু” শব্দ দু’টি লেখা।

তবে উভয় শব্দ থেকেই ”ইউ এবং আই” বর্ণ দু’টি অনু’পস্থিত। এর নিচে লেখা, তুমি (‘ইউ’) এবং আমি (‘আই’) ছাড়া আ’মরা হতে পারি না। ছবি’টির সঙ্গে নুস’রাত লেখেন, আমি দুঃখ ভারা’ক্রান্ত, মর্মাহত। আমার কষ্ট হচ্ছে। আমার দেশ জ্বলছে। ভুলে গেলে চলবে না, সবার আগে আ’মরা মানুষ।

আরও পড়ুন:  *দিল্লিতে দাঙ্গায় কোনো হিন্দু বা মুসলিম মারা যায়নি*

কেউ যেন গুজব, ভুয়া খবর কিংবা ঘৃ’ণা না ছড়ায় সে’জন্য সবার প্রতি আ’হ্বান জানি’য়েছেন অভি’নেত্রী থেকে রাজ’নীতিক হওয়া নুস’রাত জাহান। নুস’রাত ছাড়াও টলি’উডের একা’ধিক তারকাও দিল্লির স’হিংসতা নিয়ে নিজেদের সামাজিক যোগা’যোগ মাধ্যমে সরব হয়েছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 160
    Shares