প্রচ্ছদ বাংলাদেশ জেলা

শিবপুরের সাবেক উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান ফটিক মাষ্টারের ইন্তেকাল

58
পড়া যাবে: < 1 minute

নর’সিংদীর শিব’পুর উপ’জেলা আও’য়ামী লীগের সাবেক সভা’পতি, শিব’পুর উপ’জেলা পরিষদের সাবেক চেয়া’রম্যান , শিব’পুর পাই’লট উচ্চ বিদ্যা’লয়ের প্রধান শিক্ষক, বর্ষীয়ান রাজনীতি’বীদ ও বীর মুক্তিযোদ্ধা মোঃ ফজলুর রহমান ফটিক মাষ্টার ইন্তে’কাল করেছেন। ২৭ ফে’ব্রুয়ারি বৃ’হস্পতিবার বি’কাল ৫ ঘটিকায় শিব’পুর উ’পজেলার বাঘাব ইউ’নিয়নের গোবিন্দ’পুর [ মোহাম্মদ’পুর ] গ্রামের নিজ বাড়িতে তিনি ইন্তে’কাল করেন [ ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজি’উন ]। তিনি দীর্ঘ’দিন যাবৎ অসুস্থ ছিলেন।

মৃত্যু’কালে তিনি স্ত্রী, ৫ ছেলে ও ২ মেয়ে’সহ অ’সংখ্য গুণ’গ্রাহী রেখে গেছেন। তার মৃত্যু’তে শিল্প মন্ত্রী নুরুল মজিদ মাহ’মুদ হুমা’য়ুন এমপি, সাবেক মন্ত্রী রাজি’উদ্দিন আহমেদ রাজু, নর’সিংদী জেলা আওয়ামী’লীগের সভা’পতি ও সং’সদ সদস্য নজ’রুল ইসলাম হিরু বীর’প্রতীক, নর’সিংদী জেলা আওয়ামী’লীগের সহ’সভাপতি  ও শিব’পুরের  সং’সদ  সদস্য জহি’রুল  হক ভুইয়া  মোহন, জেলা

আরও পড়ুন:  নাগরী ইউপিঃ চেয়ারম্যান আব্দুল কাদির মিয়ার মৃত্যু

আওয়ামী’লীগের সাধারণ সম্পা’দক আব্দুল মতিন ভূইয়া, সাবেক সং’সদ সদস্য সিরাজুল ইস’লাম মোল্লা, শিব’পুর উপ’জেলা আওয়ামী’লীগের সভা’পতি ও উপ’জেলা আওয়ামী’লীগের সভা’পতি হারু’নুর রশীদ খান, সাধারণ সম্পা’দক সামসুল আলম ভুইয়া রাখিল এর পক্ষ থেকে গ’ভীর শোক প্র’কাশ করেছেন এবং মর’হুমের বিদেহী আ’ত্মার মাগ’ফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরি’বারের প্রতি গভীর সম’বেদনা জানি’য়েছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 34
    Shares