প্রচ্ছদ বিনোদন

বড় পর্দায় আসছে বাকের ভাই

84
পড়া যাবে: < 1 minute

নব্বই দশকের শুরুতে বাংলা’দেশ টেলি’ভিশনের তুমুল জন’প্রিয় ধারা’বাহিক নাটক ছিল কোথাও কেউ নেই। কাল’জয়ী এই নাট’কের প্রধান চরিত্র’টির নাম ছিল বা’কের ভাই। এই জন’প্রিয় চরিত্র’টি এবার উঠে আসছে বড় পর্দা’য়। জানা গেছে, চিত্র’পরিচালক ওয়া’জেদ আলী সুমন বা’কের ভাই নামে নির্মাণ করতে যা’চ্ছেন একটি সি’নেমা। এর কাহিনী লিখছেন নন্দিত নাট্য’কার ও ঔপ’ন্যাসিক মাসুম রেজা।

গত মঙ্গল’বার বাংলা’দেশ চল’চ্চিত্র পরি’চালক সমিতিতে বা’কের ভাই নামটি নি’বন্ধন করার পর সিনেমা’টির প্রি-প্রোডাক’শনের কাজ শুরু করে’ছেন নির্মাতা। তবে এখনও নায়ক-নায়িকা চূ’ড়ান্ত হয়’নি। মেঘলা আকাশ ও বাপ’জানের বায়’স্কোপর কাহিনী লিখে নন্দিত হয়ে’ছেন মাসুম রেজা। এ’ছাড়া তার চিত্র’নাট্যে মোল্লা বাড়ির বউ সিনে’মাটি হয়েছে সুপার’হিট। তার ঝুলিতে রয়েছে জাতীয় চল’চ্চিত্র পুর’স্কারও। বাকের ভাইর কাহিনী লিখ’ছেন তিনি।

সিনে’মাটি প্র’সঙ্গে মাসুম রেজা বলেন, কোথাও কেউ নেইর গ’ল্পের কিছুই থাক’ছে না এই সিনে’মায়। পুরো’পুরি নতুন ও মৌলিক গল্পে তৈরি করা হচ্ছে এটি। তবে বা’কের ভাই চরিত্র’টির বিশেষ কয়েক’টি দিক এতে তুলে ধরা হবে। তাও একে’বারে নতুন রূপে। যা এক’জন ভক্তের দৃষ্টি থেকে পর্দায় দেখানো হবে। পরি’চালক জানান, আ’গামী মার্চের শেষের দিকে বা’কের ভাইর শু’টিং শুরু হও’য়ার কথা রয়েছে। এর আগে শিল্পী নির্বা’চন ও গ’ল্পের কাজ সম্পন্ন হবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 25
    Shares