প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

পাপিয়াদের মতো দুর্নীতিবাজদের কারণে আমাদের সব অর্জন মুছে যাচ্ছে

192
পড়া যাবে: < 1 minute

আও’য়ামী লীগের সভাপতি’মণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, সম্রাট আর পাপিয়া’দের মতো দুর্নীতি’বাজ দুর্বৃত্ত’দের কারণে আমাদের সব অর্জন মুছে যাচ্ছে। এদের জন্য নিজেকে এক’জন রাজনীতি’বিদ হিসেবে পরিচয় দিতে লজ্জা লাগে। বৃ’হস্পতিবার (২৭ ফে’ব্রুয়ারি) জাতীয় প্রেস’ক্লাবে বাংলা’দেশ প্রগতি’শীল কলা’মিস্ট ফো’রাম আয়ো’জিত সাং’স্কৃতিক ও প্রগতি’শীল সমাজ বিনি’র্মাণে নে’তৃত্বের ভূ’মিকা এবং আমাদের প্রধান’মন্ত্রী শীর্ষক সেমি’নারে প্রধান অতি’থির বক্তব্যে তিনি এ ম’ন্তব্য করেন।

নাসিম বলেন, সব’ক্ষেত্রেই বাংলা’দেশ আজ আলো’কিত। তার মধ্যে কিছু কষ্ট আছে, কষ্ট গুলো হলো দীর্ঘ’দিন ক্ষম’তায় থাকার পর কেন এই দেশে সম্রাট ও পাপিয়ার মতো দুর্নীতি’বাজদের জন্ম হবে। তা‌দের কার‌ণে আজ আমা’দের সব অর্জন নষ্ট হ‌য়ে যা‌চ্ছে। তিনি ব‌লেন, এর’শাদ ও খালেদার বি’রুদ্ধে ল’ড়াই করে রাস্তায় পু’লিশের মার খেয়েছি, জেল খেটে’ছি। তখন কো’থায় ছিল এই দুর্নীতি’বাজরা? কখনো রাসেল স্কয়ারে দেখিনি এদের। খুঁজে বের করতে হবে এদের কে সৃষ্টি করেছে? আজ স’বাই আও’য়ামী লীগ হয়ে গেছে, আন্দো’লনের সময় হাতে’গোনা লোক দেখ’তাম।

আরও পড়ুন:  খুব অল্প সময়ের মধ্যে ভোট দিয়েছি

এ’দের জন্য লজ্জা আমার, আমা’দের স’বার। তিনি বলেন, প্রধান’মন্ত্রীর নেতৃত্বে জঙ্গি দমনে আমরা স’ফল। জঙ্গি’বাদ দমনে যদি স’ফল না হতো, তাহলে বাংলা’দেশ ব্যর্থ রাষ্ট্রে পরিণ’ত হতো। প্রধান’মন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নে’তৃত্বে আজ বাংলা’দেশ জঙ্গি’মুক্ত। এ স’ময় আরো উপ’স্থিত ছিলেন বাংলা’দেশ প্রগতি’শীল কলা’মিস্ট ফোরা’মের আহ্বা’য়ক অধ্যা’পক ড. মিজা’নুর রহমান, বিশিষ্ট কলা’মিস্ট অধ্যা’পক ড. কামাল উদ্দিন আহমদ, সাবেক আইজিপি একেএম শহীদুল হক ও অধ্যা’পক ড. মিল্টন বি’শ্বাস।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 2K
    Shares