প্রচ্ছদ বাংলাদেশ জেলা

মুজিব বর্ষে বাংলাদেশে নরেন্দ্র মোদিকে বয়কটের আহ্বান ছাত্র ইউনিয়নের

163
পড়া যাবে: < 1 minute

ভারতের দিল্লি’তে হত্যা, মস’জিদে সাম্প্র’দায়িক হামলা ও ধর্মীয় সহিং’সতার প্রতি’বাদে বি’ক্ষোভ করেছে বাংলা’দেশ কৃষি বিশ্ব’বিদ্যালয় ছাত্র ইউ’নিয়ন। বৃ’হস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) বাংলা’দেশ কৃষি বিশ্ব’বিদ্যালয় ছাত্র ইউ’নিয়ন বি’ক্ষোভ মিছিল ও সমা’বেশ করে। সমা’বেশে শিক্ষার্থীরা উত্তর-পূর্ব দিল্লির শাহীন’বাগে নাগ’রিকত্ব আইনের প্রতিবাদ’কারীদের প্রতি ধর্মীয় সহিংস’তার তীব্র নিন্দা জা’নান। পাশা’পাশি মুজিব বর্ষ উপ’লক্ষে ঢাকায় মোদির আগ’মনের বিরো’ধিতা করেন।

সমা’বেশে সাং’গঠনিক সম্পা’দক মো. রকিবুল হাসান রবিনের সঞ্চা’লনায় সমা’বেশে বক্তব্য রাখেন মোসাদ্দেক হোসেন শাওন এবং সভা’পতিত্ব করেন অনন্য ঈদ-ই-আমিন। এ স’ময় বক্তা’রা বলেন, ভারতে এনআরসি, সিএএ, এনপিআরকে কেন্দ্র করে দিল্লিতে শান্তি’পূর্ণ আন্দলন’কারীদের ওপর হামলা ও হ’ত্যার পেছনে প্র’ত্যক্ষ ও প’রোক্ষ মদদ আছে প্রধান’মন্ত্রী নরেন্দ্র মোদি ও স্বরাষ্ট্র’মন্ত্রী অমিত শাহর।

আরও পড়ুন:  ময়মনসিংহে ভুল চিকিৎসায় প্রাণ গেল এক শিশুর

ভারত-যুক্ত’রাষ্ট্র সামরিক চুক্তি’কে আড়াল করতে ও ভোটের রাজ’নীতিতে টিকে থাকতে এ হামলা চালান হচ্ছে। বক্তারা অবি’লম্বে ভারতে এই সাম্প্র’দায়িকতা বন্ধের আহ্বান জা’নান এবং মুজিব বর্ষে বাংলা’দেশে নরেন্দ্র মোদি’কে বয়’কটের আহ্বান জা’নান।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।