প্রচ্ছদ বাংলাদেশ জেলা

শত্রুতার জেরে বন্ধুকে আগুনে পুড়িয়ে হত্যা

89
পড়া যাবে: < 1 minute

হ’ত্যার পর লাশ আ’গুনে পুড়িয়ে দেও’য়ার আসামী’কে গ্রেফ’তার করেছে সিং’গাইর পুলিশ। গত ১৮ ফে’ব্রুয়ারী সিং’গাইরে এক বন্ধুকে অ’পর বন্ধু হত্যা করে মর’দেহ আ’গুনে পুড়িয়ে দেয়। শুক্র’বার (২৮ ফে’ব্রুয়ারি) স’কালে ঢাকা থেকে ইম’রান নামের ওই আসামি’কে গ্রে’প্তার করে সিং’গাইর থানা পু’লিশ। নিহতের নাম আলিফ (২০), সে মানিক’গঞ্জ সদরের আব্দুল আলীর ছেলে। গ্রেফ’তার ইম’রান (২১) একই এলা’কার জামাল মোল্লার ছেলে। পুলিশ জা’নায়, চলতি মাসের ১৮ ফে’ব্রুয়ারী তালের’পুর ইউ’নিয়ন চর গোলড়ায় আ’গুনে পুড়িয়ে দেওয়া লাশ উ’দ্ধার করে সিং’গাইর থানা পু’লিশ।

নি’হত আলিফ মানিক’গঞ্জ সদরের আব্দুল আলীর ছেলে চর গোলড়া তার নানীর বাড়ি’তে থেকে ঢাকায় চা’কুরী করতো। সিং’গাইর থা’নার উপ’পরিদর্শক আনো’য়ার হোসেন বলেন, ঘট’নার ৬দিন পরে নি’হতর হাতের নক এবং আংটি দেখে তার পরি’বারের সহ’যোগীতায় আমরা নিহত আলিফের লাশটি স’নাক্ত করি। প্র’যুক্তির সাহায্য নিয়ে শুক্র’বার স’কালে ঢাকার সূত্রা’পুর থেক গ্রে’প্তার করা হয়ে ইম’রান কে। তিনি আরও বলেন, ঘাতক ইম’রান নিহত আলিফের কাছে কিছু টাকা পেতো। এছাড়া বছর’খানেক পূর্বে একটি ঘট’নায় আলিফ তার বন্ধু ইম’রানকে ঢাকায় নিয়ে মার’ধোরকরে।

আরও পড়ুন:  ব্যক্তিগত গাড়ির ব্যবহার কমিয়ে হাঁটায় গুরুত্বারোপ পরিকল্পনামন্ত্রীর

সে থেকেই ইম’রানের সাথে আলিফের একটা শত্রু’তার সূত্র’পাত সৃষ্টি হয়। সেই সূত্র’তার জেরে ফে’ব্রুয়ারি ১৮ তারিখে পরি’কল্পিতভাবে শ্বাস’রোধ করে ইমরান আলিফকে হ’ত্যা করে। হ’ত্যার পর আ’গুনে পুড়িয়ে দেওয়া হয় যাতে নি’হতের পরি’চয় জানতে না পারে। সিং’গাইর থা’নার ভার’প্রাপ্ত কর্ম’কর্তা আব্দুর সাত্তার মিয়ার নির্দেশে এসআই আনো’য়ার হোসেন অভি’যানে নামে ঘাতক’কে ধরার জন্য।

সিং’গাইর থা’নার ওসি (তদন্ত) জা’নান, শুক্র’বার স’কালে ঢাকা থেকে ইমরানকে গ্রেপ্তার করে সিং’গাইর থা’নায় নিয়ে আসেন এসআই আনো’য়ার হোসেন। আগামী’কাল শনি’বার মানিক’গঞ্জ আদালতে ১৬৪ ধা’রায় জবান’বন্দি প্রদান করবে বলে জা’নান তিনি। এ’ছাড়া আরো বিস্তা’রিত তথ্য শনি’বার জেলা পু’লিশ সু’পার কার্যা’লয়ে পুলিশ সু’পার রিফাত রহমান শামীম বিফ্রিং করবেন।

আরও পড়ুন:  বিয়ে দিতে রাজি না হওয়ায় প্রেমিককে দিয়ে মাকে শ্বাসরোধ করে হত্যা

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 102
    Shares