প্রচ্ছদ বাংলাদেশ জেলা

কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৩ যাত্রী নিহত

112
পড়া যাবে: < 1 minute

কুমি’ল্লার দাউদ’কান্দি উপ’জেলায় বাস নিয়’ন্ত্রণ হারিয়ে সড়’কের পাশের খাদে পড়ে তিন যাত্রী নি’হত হয়েছেন। এ’সময় আহত হয়েছেন আরও ১৫ যাত্রী। শনি’বার স’কাল ৭টার দিকে ঢাকা-চট্ট’গ্রাম মহা’সড়কের জিংলা’তলী এলা’কায় উপ’জেলার জিংলা’তলী এলা’কায় এ দুর্ঘ’টনা ঘটে।

নিহত’রা হলেন-মো: রম’জান আলী, মো:-শফি’কুল ইস’লাম ,মো:- শাহীন মোল্লা। তাদের স’কলের বাড়ি ঢাকায়। দাউদ’কান্দি হাইওয়ে থা’নার সার্জেন্ট মো: আলম’গীর হোসেন জা’নান, খাদিজা পরি’বহনের একটি বাস চট্ট’গ্রাম থেকে ঢাকা যা’চ্ছিল।

স’কাল ৭টার দিকে দাউদ’কান্দির জিংলা’তলী এলা’কায় পৌঁছালে বাস’টি নিয়’ন্ত্রণ হারিয়ে রা’স্তার পাশে পড়ে যায়। এ’সময় মো: রম’জান আলী, মো:-শফি’কুল ই’সলাম এবং মো: শাহীন মোল্লা নামে তিন যাত্রী নি’হত হয়।

আরও পড়ুন:  শিক্ষার্থীদের সকল অন্যায় ও অনৈতিক কর্মকান্ডকে রুখে দিতে হবে

এ ঘট’নায় আ’হত হয় অন্তত আরও ১৫ জন যা’ত্রী। পুলিশ ঘটনা’স্থল থেকে মর’দেহ উ’দ্ধারের পর দুর্ঘটনা’কবলিত বাসটিকে জব্দ করছে। চো’খের সামনে এমন একটি ঘটনা মেনে নিতে পার’ছেন না কুমি’ল্লার দাউদ’কান্দি উপ’জেলায় মানুষ’জন। তারা গাড়ী চলা’চলে আরও সা’বধানতা অব’লম্বনের জোড় দাবী জা’নান।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 210
    Shares