প্রচ্ছদ বাংলাদেশ জেলা

রাজবাড়ীতে র‌্যাবের অভিযানে তিন মাদক ব্যাবসায়ী আটক

57
পড়া যাবে: < 1 minute

রাজ’বাড়ীর গোয়ালন্দের দৌলত’দিয়া বাস টার্মি’নাল থেকে ৯০ পিস ইয়াবা’সহ ৩ মাদক ব্যব’সায়ীকে আ’টক করেছে র‌্যাব-৮ ফরিদ’পুর ক্যাম্পের সদস্য’রা। আট’করা হলো রাজ’বাড়ীর গোয়ালন্দ উপ’জেলার বাহির’চর দৌলত’দিয়ার ছাত্তার মন্ড’লের পাড়ার মো. নিফাজ উদ্দিন সর’দারের ছেলে মো. রফিক সর’দার (৩২) ও মেছের শেখের ছেলে মোহাম্মদ আলী শেখ (৩২) এবং জু’ড়ান মোল্লা পাড়ার জগ’দীশ সাহার ছেলে শ্যামল সাহা (৩০)।

শনি’বার (২৯ ফে’ব্রুয়ারি) স’কালে ফরিদ’পুর ক্যাম্পের সহ’কারী পু’লিশ সু’পার দেবা’শীষ কর্ম’কার এক প্রেস বি’জ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নি’শ্চিত করে’ছেন। প্রেস’বিজ্ঞপ্তিতে জা’নান, গোপন তথ্যের ভিত্তি’তে শুক্র’বার রাতে অভি’যান চালিয়ে তিন মাদক ব্যাব’সায়ীকে আটক করা হয়েছে।

আরও পড়ুন:  মাধবদীতে ৫ হাজার পিচ ইয়াবাসহ একজন আটক

অভি’যানে ৯০ পিস ইয়া’বা, মাদক দ্রব্য ক্রয়-বি’ক্রয় কাজে ব্যব’হৃত ৬টি সীম’কার্ডসহ ৪টি মোবা’ইল ফোন জব্দ করা হয়। আটক’কৃতদের রাজ’বাড়ী জে’লার গোয়ালন্দ’ঘাট থা’নায় মাদক’দ্রব্য নিয়’ন্ত্রণ আইনে মা’মলা করা হয়েছে বলেও তিনি নি’শ্চিত করেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 116
    Shares