প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

পা’পিয়ার মদত’দাতা ও সুবিধা’ভোগী অন্তত ৩০ জনের নাম পাওয়া গেছে

417
পড়া যাবে: < 1 minute

যুব ‘মহিলা লীগ নেত্রী শামী’মা নূর পা’পিয়ার মদত’দাতা ও সুবিধা’ভোগী অন্তত ৩০ জনের নাম পেয়েছে আইন শৃঙ্খলা রক্ষা’কারী বা’হিনী। জিজ্ঞাসা’বাদে পা’পিয়া তাদের নাম প্রকাশ করেছে। জড়িত’দের কার কি ভূমিকা ছিল- এখন এ তথ্য বের করা হচ্ছে। তালি’কায় নাম আসাদের কেউ কেউ প্রভাব’শালী। ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ওইসব প্রভাব’শালীদের ব্যাপারে তদন্ত করার জন্য গ্রীন সিগন্যাল দিয়েছেন। তদন্ত শেষেই তাদের আইনের আওতায় আনা হবে। ২২শে ফেব্রুয়ারি হযরত শাহ’জালাল আন্তর্’জাতিক বিমান’বন্দর থেকে পাপি’য়াসহ চার’জনকে গ্রেপ্তার করে র‌্যাব।

এসময় তাদের কাছ থেকে পাস’পোর্ট, জাল টাকা ও বিদেশি মুদ্রা উদ্ধার করা হয়। রাজ’ধানীর দুই থানা বিমান’বন্দর ও শেরে’বাংলা’নগরে দায়ের হওয়া মাম’লায় ১৫ দিনের রিমান্ডে আছেন পা’পিয়া। মাম’লার প্রধান সমন্বয়’কারী ঢাকা মহা’নগর গোয়েন্দা পুলিশের ডিসি (উত্তর) মো. মশিউর রহমান  জানান, পা’পিয়ার বিষয়’টির তদন্ত অ’ব্যাহত আছে। র‌্যাব-১ এর অধি’নায়ক লে. কর্নেল শাফী উল্লাহ বুল’বুল জানান, গ্রেপ্তার হওয়া পা’পিয়াকে জিজ্ঞা’সাবাদে অনেক তথ্য পাওয়া গেছে। আমরা তদন্ত করছি।

আরও পড়ুন:  অপরাধী যেই দলের হোক তার বিচার হবেই

আইন শৃঙ্খলা বাহিনী সূত্রে জানা গেছে, হঠাৎ পা’পিয়াকে গ্রেপ্তার করেনি র‌্যাব। তার বিষয়ে র‌্যাবের গো’য়েন্দারা দীর্ঘ ৩ মাস ধরে তদন্ত করে আসছিলো। তারা তার অপ’কর্মের ৪টি নথি তৈরি করে। তদন্তকালীন নজরদারিতে ছিলেন তিনি। আইন শৃঙ্খ’লা বাহিনীর ঊর্দ্ধতন কর্তৃ’পক্ষের সি’গন্যাল পাওয়ার পরই তাকে গ্রেপ্তার করা হয়। সূত্র জানায়, বিমান’বন্দর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করার পর র‌্যাব-১ এর কার্যা’লয়ে নিয়ে যাওয়া হয়।

এসময় পা’পিয়া অনেককেই ফোন করলেও কেউ রেন্স’পন্স করেনি। এসময় সে চুপসে যায়। সূত্র জানায়, এসময় র‌্যাব তার তিনটি মো’বাইল ফোন জব্দ করে। একটি ফোনে তার ২ হাজার নম্বর সেভ ছিল। সেখানে তার গড’ফাদারদের নম্বর পাওয়া গেছে। তাদের বিষয়ে জি’জ্ঞাসা করলে তিনি গড’ফাদারদের নাম বলেন।

আরও পড়ুন:  যুব মহিলা লীগে যারা অপকর্মে জড়িত তাদের বিরুদ্ধে ব্যবস্থার নির্দেশ প্রধানমন্ত্রীর

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 938
    Shares