প্রচ্ছদ বাংলাদেশ জেলা

মানিকগঞ্জে ছেলের হাতে খুন হলেন বাবা

146
পড়া যাবে: < 1 minute

মানিক’গঞ্জে হরিরাম’পুরে এক মাত্র ছেলের হাতে খু’ন হয়েছে বাবা আহ’ম্মদ আলী অহম (৬২)। নি’হত আহ’ম্মদ আলী পেশায় এক’জন রিক্সা চা’লক ও ঘা’তক ছেলে মোহা’ম্মদ আলী পে’শায় এক’জন প্রেস শ্রমিক। শনিবার স’কালে উপ’জেলার গোপিনাথ’পুর ইউ’নিয়নের মজম’পাড়া গ্রামে এই ঘ’টনা ঘটে। ঘট’নার পর থেকে ছেলে মোহা’ম্মদ আলী পলা’কত রয়েছে।

হরিরাম’পুর থা’নার অফি’সার ইন’চার্জ (ওসি) মুঈদ চৌধুরী জা’নান, পে’শায় রিক্সা চা’লক আহম্মদ আলী অহমের স্ত্রী দুই বছর আগে মা’রা যান। এর পর তিনি একটি বিয়ে করেন সেই বিয়ে এক মাসের বেশী টিকে’নি। সম্প্রতি আহ’ম্মদ আলী বাড়ি ঘর লিখে দিয়ে আ’বার বিয়ে করতে চান। ওই বিয়ে নিয়ে এক’মাত্র ছেলে মোহা’ম্মদ আলী ও এক মাত্র মেয়ে কাঞ্চন আ’পত্তি করেন।

আরও পড়ুন:  বিয়ে দিতে রাজি না হওয়ায় প্রেমিককে দিয়ে মাকে শ্বাসরোধ করে হত্যা

ছেলে মেয়ে’দের ব’ক্তব্য বিয়ে যদি করতে হয় তবে তারা দেখে শুনে বিয়ে করা’বেন। এ নিয়ে শনি’বার (২৯ ফে’ব্রুয়ারি) স’কাল ৮ টার দিকে আহ’ম্মদ আলীর সাথে ছেলে মোহা’ম্মদ আলীর বাক’বিতন্ডা হয়। এক পর্যায়ে ধা’রালো অস্ত্র দিয়ে ছেলে মোহা’ম্মদ আলী বাবা আহ’ম্মদ আলীকে কু’পিয়ে আ’হত করে পালিয়ে যায়।

আহত আহ’ম্মদ আলীকে মানিক’গঞ্জ ২৫০ শয্যা জেনা’রেল হাসা’পাতালে ভর্তি করা হয়। চিকিৎ’সাধীন অব’স্থায় বেলা ২টার দিকে আহ’ম্মদ আলী মারা যান। এই ঘট’নায় এখনো কোন মামলা হয়”নি। ময়না তদ’ন্তের জন্য মানিক’গঞ্জ ২৫০ শয্যা জেনা’রেল হাস’পাতালে লাশ পা’ঠানো হয়েছে।

আরও পড়ুন:  মেডিকেল-ডেন্টালের প্রশ্নফাঁস চক্রের ‘মাস্টারমাইন্ড’ সিআইডির হাতে ধরা

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।