প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

স্পিকারের পূর্ব নির্ধারিত ভারত সফর বাতিল

123
পড়া যাবে: < 1 minute

জাতীয় সং’সদের স্পি’কার ড. শিরীন শার’মিন চৌধু’রীর পূর্ব নির্ধা’রিত ভারত সফর স্থ’গিত করেছেন। সোম’বার (২ মার্চ) ভার’তের লোক’সভার স্পি’কার ওম বিড়’লার আম’ন্ত্রণে তার ভারত স’ফরে যা’বার কথা ছিল। কিন্তু বঙ্গ’বন্ধুর জন্মশত’বার্ষিকীর অনু’ষ্ঠান নিয়ে ব্যস্ত’তার কা’রণ দেখিয়ে এ স’ফর বা’তিল করা হয়েছে।

সং’সদ সচি’বালয়ের জন’সংযোগ বিভা’গের পরি’চালক তারিক মাহমুদ সাং’বাদিকদের বলেন, ভার’তীয় লোক’সভার স্পি’কারের আম’ন্ত্রণে নয় সদস্যের প্রতি’নিধি দল নিয়ে দিল্লি যাও’য়ার কথা ছিল স্পি’কারের। কিন্তু মুজিব’বর্ষ উদ’যাপন নিয়ে কর্ম’ব্যস্ততার কারণে প্রোগ্রাম রিশিডিউল করা হয়েছে। সং’সদীয় দলের প্রতি’নিধিদের নিয়ে ২৬ শে মার্চের পর যে কোনও স’ময়ে নতুন করে সফ’রের নতুন তারিখ নির্ধা’রণ করা হবে।

আরও পড়ুন:  *বঙ্গবন্ধুকে বুকে ধারণ করতে হলে ব্যক্তিস্বার্থকে বিসর্জন দিতে হবে*

তারিক মাহ’মুদ বলেন, ভার’তের লোক’সভা ও রাজ্য’সভার স্পি’কারের আম’ন্ত্রণে ২ থেকে ৬ মার্চ দিল্লি সফ’রের কথা ছিল স্পি’কার শিরিন শার’মিন চৌধু’রীর। সফরে প্রতি’নিধিদের নিয়ে ভার’তীয় সং’সদের উ’ভয় কক্ষ পরি’দর্শনের কথাও ছিল তার।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 384
    Shares