প্রচ্ছদ বাংলাদেশ জেলা

জয়পুরহাটের কালাইয়ে ট্রাকের ধাক্কায় মটর সাইকেল আরোহী নিহত

54
পড়া যাবে: < 1 minute

জয়পুর’হাটের কালা’ইয়ে ট্রাকের ধা’ক্কায় আবুল কালাম আজাদ নামে (৫০) এক মোটর’সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘট’নায় এক’জন আহত হয়ে’ছেন।  সোম’বার (২ মার্চ) দু’পুরে জয়পুর’হাট-বগুড়া মহা’সড়কের কালাই উপ’জেলা বাস’ষ্ট্যান্ট এলা’কায় এ দুর্ঘ’টনা ঘটে।

নিহত- আবুল কালাম আজাদ বগু’ড়ার শিব’গঞ্জ উপ’জেলার মোকাম’তলা আর এন্ড আর প’টেটো কোল্ড ষ্টো’রেজের ব্যব’স্থাপক। তার বাড়ি লাল’মনিরহাটের কালিগ’ঞ্জ উপ’জেলার ভোট’মারি ইউ’নিয়নে। চা’লক আহত আলা’উদ্দিন আল মামুন কালাই উপ’জেলার আর্দশ পাড়া মহ’ল্লার কহিনুর লস্ক’রের ছেলে।

কালাই থানার পু’লিশ পরিদর্শক (ওসি তদন্ত)আব্দুল মালেক দুর্ঘ’টনার সত্যতা নিশ্চিত করে জানান, আবুল কাল আজাদ ও আলা’উদ্দিন আল মামুন তারা কোল্ড ষ্টোরেজের কাজে জয়পুরহাটের উদ্দেশ্য যা’চ্ছিলেন। পথে কালাই উপ’জেলার বাস’ষ্ট্যান্ডে দ্রুত’গামী একটি ট্রাক পিছন থেকে ধাক্কা দিলে তারা

আরও পড়ুন:  ফরিদপুরে ট্রাকের চাপায় এক যুবকের মৃত্যু

দু’জনে গুরু’তর আ’হত হন। স্থা’নীয়রা তাদের উ’দ্ধার করে কালাই উপ’জেলা স্বাস্থ্য কম’প্লেক্সে নেও’য়ার চেষ্টা করলে পথেই আবুল কালা’মের মৃ’ত্যু হয়। আহত আলা’উদ্দিন আল মামুন উপ’জেলা স্বাস্থ্য কম’প্লেক্সে চিকিৎ’সাধীন রয়ে’ছেন

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 62
    Shares