প্রচ্ছদ বিনোদন

হিন্দুত্ববাদীদের তাণ্ডবে বিজেপি ছেড়েছেন অভিনেত্রী সুভদ্রা চক্রবর্তী

149
পড়া যাবে: < 1 minute

বিত’র্কিত নাগ’রিকত্ব আইন ঘিরে রাজ’ধানী দিল্লি’তে উগ্র হিন্দুত্ব’বাদীদের তা’ণ্ডবে বিজেপি ছেড়ে’ছেন জন’প্রিয় অভি’নেত্রী সুভদ্রা চক্র’বর্তী। বর্ত’মান পরি’স্থিতি বিবে’চনা করে এই দলের সঙ্গে যুক্ত থা’কার ইচ্ছে নেই বলে জা’নান তিনি। হিন্দুত্ব’বাদী দলটি থেকে পদ’ত্যাগ করা নিয়ে প্রথমে টুইট করেন সু’ভদ্রা চক্র’বর্তী। এরপর ইমেল করে নিজের পদ’ত্যাগ পত্র পাঠি’য়েছেন তিনি।

সু’ভদ্রা বলেন, অনেক আশা নিয়ে বিজেপি’তে যোগ দিয়ে’ছিলাম। প্রধান’মন্ত্রী মোদির সবকা সাথ সবকা বি’কাশ স্লোগান শুনে অনু’প্রাণিত হয়ে’ছিলাম। তার কথায়, মোদির আদর্শে অনু’প্রাণিত হয়ে বিজেপি’তে যোগ দেয়ার পর, কাজ কর’বেন বলে তিনি ছট’পট কর’তেন। মানু’ষের জন্য কিছু করবেন বলে বার’বার মনে হলেও, চুপ’চাপ বসে থাকতে হয়েছে তাকে। সু’ভদ্রা জা’নান, পদের লোভে বিজেপি’তে যোগ দেন’নি।

আরও পড়ুন:  কথা না শুনলে মুসলিমদের উপর গুলি চালানো হবে

তাই গেরুয়া শিবি’রে যোগ দেয়ার পর বার’বার মানু’ষের কাছে গিয়ে তাদের জন্য কাজ ক’রার কথা বললেও তাকে নিষ্ক্রিয় করে রাখা হয়েছে। এ’সবের পাশা’পাশি বর্ত’মানে যা শুরু হয়েছে, তাতে এই দলের সঙ্গে যুক্ত থা’কার ইচ্ছা চলে যায় বলে জা’নান তিনি। এ’সবের সঙ্গে যুক্ত হয় দিল্লি’র সহিংস’তার বিষয়’টি। যে’খানে মুসলমান’দের ওপর চা’লানো হাম’লায় ৪৬ জনের মৃত্যু হ’য়েছে।

কেন দেশের মানুষ ধর্মের নামে নিজে’দের মধ্যে ল’ড়াই কর’বেন, এমন প্রশ্ন তোলেন সুভদ্রা চক্র’বর্তী। তিনি জানান, এ’ছাড়া কপিল মিশ্র, অনু’রাগ ঠাকুর’দের যে সব কুরু’চিকর ম’ন্তব্য, তা মেনে নে’য়া যায় না। নিজের ভিতরে যে বি’বেক রয়েছে, সেই বিবে’কের কাছে কী জ’বাব দেবেন, দিল্লির ঘট’নার পর এমন প্রশ্ন’ই বার বার মনে আ’সতে শুরু করে বলে জা’নান এই অভি’নেত্রী।

আরও পড়ুন:  দিল্লিতে মুসলিমদের বিরুদ্ধে গণহত্যা চালানো হচ্ছে

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 880
    Shares