প্রচ্ছদ বিশ্ব সংবাদ

সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে বিরত থাকার ঘোষণা নরেন্দ্র মোদির

112
পড়া যাবে: < 1 minute

সামা’জিক যোগা’যোগ মাধ্যম’গুলো ব্যবহার না করার সি’দ্ধান্ত জানি’য়েছেন ভারতে প্রধান’মন্ত্রী নরেন্দ্র মোদি। তবে চূড়ান্ত’ভাবে এসব ব্যব’হার ছেড়ে দিচ্ছেন না মোদি, এক সপ্তা’হের জন্য স’কল সামা’জিক যোগা’যোগ মাধ্যম থেকে বি’রত থাক’বেন বলে ঘোষণা দিয়ে’ছেন নরেন্দ্র মোদি। সোম’বার সামা’জিক যোগা’যোগ মাধ্যম টুই’টারে দে’ওয়া এক বার্তায় এ সিদ্ধা’ন্তের কথা জানি’য়েছেন ভারত প্রধান’মন্ত্রী।

তবে ভার’তীয় গণ’মাধ্যমের খবরে বলা হয়, মোদি ২০১৪ সালে দায়িত্ব নেও’য়ার পর থেকে একক কোন সাং’বাদিক সম্মে’লন করেন’নি। তিনি নিয়’মিত সামা’জিক যোগা’যোগ মাধ্য’মেই তার বিভিন্ন বার্তা জানিয়ে আস’ছিলেন। টুইট বার্তায় নরেন্দ্র মোদি জানি’য়েছেন, আমি রবি’বার থেকে আগামী এক সপ্তা’হের জন্য সামা’জিক যোগা’যোগ মাধ্যম যেমন ফেস’বুক, টুইটার, ইন’স্টোগ্রাম ও ইউ’টিউবে স’ক্রিয় না থাকার বিষয়ে ভা’বছি।

আরও পড়ুন:  সন্তানকে বিক্রি করে অর্থ উপার্জন করেন মা

তবে আপ’নারা চালিয়ে যেতে পারেন। গণ’মাধ্যম সূত্রে জানা যায়, ২০০৯ সাল থেকে ফেসবুকে ও টুই’টারে সং’যুক্ত হবার পর থেকে এ’সব সাইটে বেশ জন’প্রিয় হয়ে উঠে’ছিলেন। তার একা’উন্ট থেকে প্রত্যেক’টি বার্তা দেও’য়ার পর থেকেই লক্ষ লক্ষ লা’ইক শে’য়ার আসতে থাকে বলেও জা’নানো হয়।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 98
    Shares