প্রচ্ছদ ভিন্ন স্বাদের খবর

করোনা হয়েছে এমন সন্দেহে স্ত্রীকে বাথরুমে আটকে রাখলেন স্বামী

162
পড়া যাবে: < 1 minute

করোনা ভাই’রাসের আ’তঙ্ক বি’শ্বের সর্বত্র ছ’ড়িয়ে পড়েছে। এই আ’তঙ্ক থেকে সৃষ্টি হয়েছে স’ন্দেহ। স্ত্রীর করোনা’ভাইরাসে আ’ক্রান্ত হয়েছে এমন স’ন্দেহে বাথ’রুমে আ’টকে রাখ’লেন স্বামী। স্ত্রীর ফোন পেয়ে পরে পু’লিশ দ্রুত তাকে উ’দ্ধার করে। এ ঘ’টনা ঘ’টেছে ইউ’রোপের দেশ লিথুয়া’নিয়ায়।

ব্রি’টিশ সংবাদ’মাধ্যম খবরে বলা হয়, ওই ব্য’ক্তির স্ত্রী কয়েক’দিন আগে এক চীনা না’রীর সঙ্গে দেখা করে’ছেন, যিনি ই’তালি থেকে এসেছেন। এর’পর স্ত্রীরও করোনা হতে পারে এমন আ’তঙ্কে তাকে বাথ’রুমে আ’টকে রা’খেন।

তবে অভি’যুক্ত ওই ব্য’ক্তির দাবি, স্ত্রীকে বাথ’রুমে আটকে রেখে তিনি চিকিৎ’সকের কাছে পরা’মর্শ নিচ্ছি’লেন যে কীভাবে সং’ক্রমণ থেকে বাঁচা যায়। পর’বর্তীতে ঐ ব্যক্তির স্ত্রী করো’নায় আ’ক্রান্ত কিনা প’রীক্ষা করেন।

আরও পড়ুন:  *১০০ টাকার মাস্ক বিক্রি হচ্ছে ৫০০ টাকায়*

চিকিৎ’সকেরা জানান, তিনি আ’ক্রান্ত নন। এ’দিকে ইতি’মধ্যে এই ভাই’রাস বি’শ্বের ৬০ টির বেশি দেশে ছড়িয়ে প’ড়েছে। আ’ক্রান্ত হয়ে’ছেন ৯০ হাজা’রের বেশি এবং মা’রা গেছেন ৩ হাজা’রের বেশি মা’নুষ।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 63
    Shares