প্রচ্ছদ বিনোদন

হাবিবের সঙ্গে মডেল অভিনেত্রী তানজিন তিশার নয়া সম্পর্ক

60
হাবিবের সঙ্গে মডেল অভিনেত্রী তানজিন তিশার নয়া সম্পর্ক

সঙ্গীতশিল্পী হাবিব ওয়াহিদের সংসার ভেঙেছে। এরই মধ্যে হাবিবের সঙ্গে মডেল অভিনেত্রী তানজিন তিশার নয়া সম্পর্কের খবর চাউর হয়েছে। এ নিয়ে মিডিয়াপাড়ায় রয়েছে নানান গুঞ্জন। হাবিবের সাবেক স্ত্রী রেহান চৌধুরীও নিজের সংসার ভাঙ্গার জন্য দায়ী করেছেন তানজিন তিশাকে।

নিজের ফেসবুক ও একাধিক গণমাধ্যমে বলছেন সে কথা। তিশার ফেসবুক প্রোফাইলে হাবিবের সঙ্গে তার সেলফিও বিতর্কের আগুনে ঘি যোগ করার মতো পরিস্থিতি তৈরি করে। হাবিব ও তিশা বরাবরই ব্যক্তি-জীবনের সম্পর্ক বিষয়ে মুখে কুলুপ এঁটে আছেন।

ফেসবুক প্রোফাইলে দেয়া সেলফির ঘনিষ্ঠতা সম্পর্কে তিনি বলেন, আপনারা যদি চান এই প্রোফাইলের ছবিটা পারমানেন্ট হোক তাহলে দোয়া করেন।

পারমানেন্ট মানেই তো ‘পাকাপাকি সম্পর্ক’। আর ‘পাকাপাকি সম্পর্ক’ ‘বিয়ে’ ছাড়া অন্য কিছু বোঝায় না। তবে কী হাবিব আর তিশা বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন? সম্পর্কের গভীরতা নিয়ে এর বেশি কিছু আর বলতে চাননি তিশা।

আরও পড়ুন:  আমায় হস্তমৈথুনের দৃশ্যে অভিনয় করতে হবে ?

এদিকে প্রোফাইল করা ছবিটি এরইমধ্যে ভাইরাল হয়েছে। এ প্রসঙ্গে তিশা বলেন, আমি প্রোফাইল পিক নিয়ে কথা বলব না। হাবিবের সঙ্গে সেলফিটা আমার ইচ্ছে হয়েছে আমি প্রোফাইল করেছি, এটা আমার প্রোফাইল, আমার লাইফ। কে কি বলবে আমাকে?

শেয়ার করুন :
  • 1
    Share

আপনার মন্তব্য প্রকাশ করুন

Loading Facebook Comments ...