Bangla News

আমার মাথায় ৭০টি সেলাই এবং সাবেক স্ত্রী এতে খুশি

বিনোদন ডেস্ক: বিভিন্ন সময় উদ্ভট মন্তব্য কিংবা ঘটনার কারণে সমালোচনায় থাকেন ভারতের জি বাংলার ‘সারেগামাপা’ শোর মাধ্যমে খ্যাতি লাভ করা বাংলাদেশের মাইনুল আহসান নোবেল। যা নিয়ে রীতিমত কটাক্ষ ও সমালোচনাও হয়।

কখনো স্ত্রীর সঙ্গে ঝামেলা, আবার কখনো বিশ্বকবী রবীন্দ্রনাথ ঠাকুরকে নিয়ে উদ্ভট মন্তব্য করেছেন তিনি। এসব ক্ষেত্রে কখনো কখনো সোশ্যাল মিডিয়ায় পাল্টা জবাবও দিয়েছেন সারেগামাপা থেকে উঠে আসা এ গায়ক।

এবার এ গায়ক জানালেন, তার জীবনের প্রতিটি ঘটনা অপ্রত্যাশিতভাবে হয়েছে। যা খুবই হৃদয়বিদারক। মঙ্গলবার (১১ এপ্রিল) সোশ্যাল মিডিয়া ফেসবুক ভেরিফায়েড পেজে এক স্ট্যাটাসে এসব লেখেন তিনি।

এদিন নোবেল লেখেন, ‘আমার জীবনে প্রতিটি ঘটনা অপ্রত্যাশিতভাবে ঘটেছে। যা হৃদয়বিদারক। হতে পারে তা মাদক ও অ্যালকোহল। আমার মাথায় ৭০টি সেলাই এবং আমার সাবেক স্ত্রী এতে খুশি।’

তিনি আরও লেখেন, ‘আমার ক্যারিয়ার ধ্বংস হয়ে গেছে। এখন বাকি আছে শুধু মৃত্যু। তোমাকে সুস্বাগতম প্রিয়তমা। তোমাকে আলিঙ্গন করতে প্রস্তুত আমি।’

তার এই পোস্টে নেটিজেনরা মন্তব্য করে বলেছেন, হতাশ হবেন না ভাই। আবার কেউ বলেছেন, কয়েকদিন পর আবার সব আগের মতো হয়ে যাবে নোবেলের।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button