প্রচ্ছদ বিনোদন

দীর্ঘ বিরতির পর অবশেষে শুটিংয়ে ফিরছেন অপু বিশ্বাস

90
দীর্ঘ বিরতির পর অবশেষে শুটিংয়ে ফিরছেন অপু বিশ্বাস
অপু বিশ্বাস

সংসার জীবনের বিভিন্ন জটিলতা কাটিয়ে দীর্ঘ বিরতির পর অবশেষে শুটিংয়ে ফিরছেন ঢাকাই চলচিত্রের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুর বাড়ি জিন্দাবাদ-২’ সিনেমার শুটিং করবেন অপু। আগামী ২২ মে থেকে এফডিসি ও এর আশপাশে টানা তিন দিন শুটিং করবেন অপু।

ছবির নির্মাতা দেবাশীষ বিশ্বাস জানান, প্রায় দুই বছর পরে নতুন কোনো সিনেমার শুটিংয়ে অংশ নিতে যাচ্ছেন এই নায়িকা। মাতৃত্বজনিত কারণে অনেক ওজন বেড়েছিল অপুর। ওজন কমিয়ে নিজেকে বদলে এরপর ক্যামেরার সামনে আসছেন তিনি।

অপু বিশ্বাস বলেন, ‘অনেক দিন পরে নতুন সিনেমার শুটিংয়ে অংশ নিতে যাচ্ছি। এর মধ্যে নিজেকে প্রস্তুত করেছি অভিনয়ের জন্য। এই লটে আমি চার দিনের শুটিং করব। ঈদের পর সিনেমাটির বাকি অংশের শুটিং করব। এরই মধ্যে আমি আমার শারীরিক ফিটনেস ৮০ ভাগ নিয়ন্ত্রণে নিয়ে আসছি।

তিনি বলেন, এক মাসের মধ্যে বাকি ২০ ভাগ কভার করতে পারব। ঈদের পর আরো নতুন দুটি সিনেমার কাজ শুরু করব। এখন থেকে নিয়মিত সিনেমায় কাজ করতে চাই। তবে খুব বেশি সিনেমায় কাজ করব না, বেছে বেছে ভালো সিনেমায় কাজ করব।’

আরও পড়ুন:  শুটিং স্পট , মাদকের আতুরঘর

২০১৬ সালের ৩ মার্চ সর্বশেষ ‘পাঙ্কু জামাই’ সিনেমায় অভিনয় করেন অপু বিশ্বাস। এর পর হঠাৎ করেই আড়ালে চলে যান অপু। মিডিয়ার সামনে ছেলে জয়কে নিয়ে ফিরেন ২০১৭ সালের ১০ এপ্রিল। মাঝে ‘পাঙ্কু জামাই’ সিনেমার দুদিন প্যাচওয়ার্ক করেছিলেন।

এরই মধ্য শাকিব খানের সঙ্গে তার ডিভোর্সও হয়ে গেছে। এই দুই বছরে অপুর জীবনে ঘটে গেছে অনেকগুলো ঘটনা। নিজেকে সামলে নিয়ে সিনেমার জন্য প্রস্তুত করে আবারও ফিরছেন সিনেমায়।

উল্লেখ্য, বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী।

দীর্ঘ ১৭ বছর পর নির্মাতা দেবাশীষ বিশ্বাস ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার সিক্যুয়েল নির্মাণ করছেন। ২০০১ সালে রিয়াজ-শাবনূর জুটি অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটি মুক্তি পায়।

শেয়ার করুন :
  • 15
    Shares

আপনার মন্তব্য প্রকাশ করুন

Loading Facebook Comments ...