বাংলাদেশবিনোদনরাজধানী

শাকিব-বুবলী শুটিংয়ে ফিরলেও কেউ কারও সঙ্গে কথা বলেননি

ব্যক্তিজীবনের সব তর্ক-বিতর্ক ছাপিয়ে সন্তান শেহজাদ খান বীরকে প্রকাশ্যে আনার একদিন পরই শুটিংয়ে ফিরছেন শাকিব খান ও শবনম বুবলী।শনিবার সকাল থেকে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলের লোকেশনে তপু খানের পরিচালনায় ‘লিডার আমিই বাংলাদেশ’ ছবির রোমান্টিক গানের দৃশ্যধারণে অংশ নেন তাঁরা দুজন।

এই ছবিটি প্রায় ৯ মাস আটকে ছিল দুটি গানের জন্য। মাঝে শাকিব-বুবলীর মধ্যে দূরত্ব সৃষ্টি হওয়ায় গানটির শুটিং সম্ভব হচ্ছিল না। এদিকে বিব্রতকর ‘বীর ঘটনা’ প্রকাশের পর থেকেই গত শুক্রবার সারা দিন গায়েব ছিলেন শাকিব-বুবলী। বাতিল করেছেন ওই দিনের সব শিডিউল। তবে শনিবার সকালে কড়া নিরাপত্তায় শাকিব-বুবলী শুটিং শুরু করেন।

সম্প্রতি শাকিব খান ও বুবলীর ঘটে যাওয়া ইস্যুর পর থেকে গণমাধ্যমসহ সাধারণ মানুষের প্রবল আগ্রহ দেখে গেছে শাকিব খান ও বুবলীকে ঘিরে। তাই সকাল থেকেই শুটিং লোকেশনে বাড়তি নিরাপত্তা নেওয়া হয়েছে। সাধারণ মানুষ তো দূরের কথা, সংবাদ সংগ্রহের জন্য গণমাধ্যমকর্মীরাও ঢুকতে পারেননি তেমন সেখানে।  তবে সন্ধ্যার আগে আগে লোকেশন থেকে শুটিংয়ের কস্টিউমে একটি ছবি তার ভেরিফায়েড ফেসবুক পেজে প্রকাশ করেছেন বুবলী। সঙ্গে হার্টের ইমোজি দিয়ে লিখেছেন, লিডার, আমিই বাংলাদেশ। এ গানের মাধ্যমে দীর্ঘদিন পর আবার ক্যামেরার সামনে এলেন শাকিব খান ও বুবলী।

গতকাল রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে দিনভর চলে ‘সুরমা সুরমা’ শিরোনামের গানটির শুটিং। কিন্তু দিনভর গানের শুটিং করলেও শাকিব-শবনম বুবলী দুজনে কেউ কারও সঙ্গে কোনো কথা বলেননি। দৃশ্যধারণ শেষ হতে না হতেই দুজনেই আলাদা দুই জায়গায় গিয়ে বসেন। পরিচালকের ডাক পড়লে আবার তাঁরা ক্যামেরার সামনে এসে দাঁড়াতেন। তাই তো ভিন্ন ধরনের পরিকল্পনায় রোমান্টিক ধাঁচের এই গানের শুটিং করতে হয়েছে। নায়ক–নায়িকা দুজনের সিদ্ধান্তের কারণেই এমন বদল আনতে হয়েছে বলে জানান শুটিং–সংশ্লিষ্ট ব্যক্তিরা।

তবে এতে করেও শুটিংয়ে কোনো প্রকার অসুবিধা হয়নি বলেই জানালেন ছবিটির পরিচালক তপু খান। তিনি বলেন, ‘শুটিংয়ে দুজন ভীষণ আন্তরিক ছিলেন। সময়ের আগে তারা শুটিং সেটে এসে পৌঁছান। আমরাও সুন্দরভাবে শুটিং করেছি। রাত সাড়ে নয়টার দিকে শাকিব ভাই তার অংশের শুটিং শেষ করেছেন। আর রাত ১১টায় শেষ হয় বুবলীর শুটিং।

গত শুক্রবার সকালে শাকিব খান ও বুবলীর আড়াই বছর বয়সী সন্তান শেহজাদ খানের খবর প্রথম প্রকাশ্যে আসে। এরপর থেকেই তাঁদের ঘিরে আলোচনা ছিল তুঙ্গে। ফেসবুকে পোস্ট দিয়ে আনুষ্ঠানিকভাবে দুজনে তাঁদের সন্তানের খবরটি প্রকাশ্যে আনেন।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button