প্রচ্ছদ বিনোদন

শাকিব বুবলীর বিয়ে হয়ে গেছে ?

২১ বার দেখা হয়েছে
শাকিব বুবলীর বিয়ে হয়ে গেছে
শাকিব ও বুবলী

ঢালিউড কিং শাকিব খান আর নায়িকা বুবলীকে নিয়ে দীর্ঘদিন থেকেই চলছে আলোচনা। এক সময় অপু বিশ্বাসকে নিয়ে যে আলোচনা হতো এখন বুবলীকে নিয়েও চলছে সে ধরণের আলোচনা। চলচ্চিত্রপাড়ার মানুষদের কাছে বিষয়টি পরিস্কার। তবে এ নিয়ে কেউই প্রকাশ্যে কথা বলতে চান না। তবে তাদের বক্তব্য, শাকিব-বুবলী চুটিয়ে প্রেম করছেন। কেউ কেউ বলছেন ইতিমধ্যে তাদের বিয়েও হয়ে গেছে।

চলচ্চিত্রের একজন পরিচালক নাম প্রকাশ না করার শর্তে জানান, চলচ্চিত্রের এখন যে অবস্থা শাকিব ছাড়া আর কোনো গতি নেই। তার ওপরই সবার আস্থা। তার ছবি হলে চলে। সঙ্গত কারণেই সে যা চায় সেটাই হয়। সে বুবলীকে নিয়ে ছবি করছে। তাদের ছবি হলে চলছেও। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক থাকতেই পারে।

তবে চলচ্চিত্রের অনেকে বলছেন, ‘শাকিব বুবলীর বিয়ে হয়ে গেছে। তারা প্রায়ই এখন এক সঙ্গে সময় কাটান।’ এক সময় অপু বিশ্বাসকে বিয়ে করলেও তারা সে কথা অস্বীকার করেন। কেউই তখন মুখ খুলেন নি। সাংবাদিকরা প্রশ্ন করলে হেসে উড়িয়ে দিয়েছেন। কিন্তু পরবর্তীতে দেখা গেলো শুধু বিয়েই নয় তাদের ঘরে বাচ্চাও রয়েছে।

এক সময়ের সংবাদপাঠিকা শবনম ইয়াসমীন বুবলীকে চলচ্চিত্রে নিয়ে আসেন শাকিব খান। তাকে প্রতিষ্ঠিত করার জন্য শাকিবের বিপরীতে প্রতিটি ছবিতেই নেওয়া হচ্ছে। এক সময় অপুর ক্ষেত্রেও এমন চিত্র দেখা যেত। বুবলীর এখন প্রতি ঈদেই ছবি মুক্তি পাচ্ছে। একজন নবাগতা হিসেবে এটি ব্যতিক্রম। ‘বসগিরি’ দিয়ে বুবলীর শুরু। এরপর ‘শুটার’ নামে আরেকটি ছবি। তারপর ‘রংবাজ’, ‘অহংকার’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ ও ‘সুপার হিরো’ মুক্তি পায়। এসব ছবিগুলো দর্শক মহলেও প্রসংশিত হয়।

বর্তমানে ‘ক্যাপ্টেন খান’ নামে একটি ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন শাকিব খান। এ ছবিতেও শাকিবের বিপরীতে রয়েছেন বুবলী। এছাড়া সম্প্রতি একটি নতুন ছবি ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’-এ চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব খান এ ছবিতেও আছেন শবনম বুবলী। এ জুটির অন্য আরেকটি ছবি ‘প্রিয়তমা’র শুটিং শুরু হবে শিঘ্রই।

বুবলীর সঙ্গে প্রেম নিয়ে শাকিব খান সরাসরি কোনো উত্তর না দিয়ে ভিন্নভাবে বলেন, ‘আমি যাদের সঙ্গে কাজ করি তাদের সঙ্গে আমার সুন্দর একটি সম্পর্ক তৈরি হয়ে যায়। আমি মনে করি দুজন শিল্পীর মধ্যে ভালো সম্পর্ক তৈরি না হলে ভালো কাজ হয় না। তাই একটা সম্পর্ক হতেই পারে।’

শাকিব বুবলীকে নিয়ে শুধু চলচ্চিত্রের মানুষ নন ভক্তদের মধ্যেও রয়েছে গুঞ্জন। তাদেরও ধারনা এই জুটি প্রেম করছেন। এ প্রসঙ্গে বুবলী বলেন, যেহেতু চলচ্চিত্রে কাজ করছি আমাদের নিয়ে দর্শকদের আগ্রহ থাকবেই। তারা অনেক কিছু ভাবতে পারেন। আমি এসবকে ইতিবাচকভাবেই দেখি।

তাদের এ সম্পর্ক নিয়ে অনেকেই বলছেন, অপু বিশ্বাসের সঙ্গে শাকিবের সম্পর্ক নিয়ে যেমন জল গোলা হয়েছিল তেমনি বুবলীকে নিয়েও এ ধরনের ঘটনা ঘটতে পারে। তাদের এ সম্পর্কও এক সময় ব্যাপক আলোচনার জন্ম দিবে।

 

আপনার মন্তব্য প্রকাশ করুন: