Bangla News

ক্যামেরার সামনেই ফুলশয্যা, যে কারণে ‘বিগ বস’ এ বিয়ে করেন ঝুমা বৌদি

বিনোদন ডেস্ক : অভিনয় জগতের একটি পরিচিত নাম মোনালিসা। একাধিক ভোজপুরি ছবিতে অভিনয়ও করেছেন তিনি। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম নাম মোনালিসা। বাংলা ইন্ডাস্ট্রিতে কেরিয়ারের শুরুতেই বেশ কয়েকটি কাজ করেছিলেন এই অভিনেত্রী। হাল আমলের বাংলা ওয়েব সিরিজেও কাজ করতে দেখা গিয়েছে তাকে।

বর্তমানে তিনি দীর্ঘদিন ধরে হিন্দি ধারাবাহিকে অভিনয় করছেন। নিঃসন্দেহে তিনি একজন ভালো অভিনেত্রী, তা আর আলাদাভাবে বলার প্রয়োজন পরে না। অভিনয়ের পাশাপাশি ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিংয়ের সাথে আপাতত চুটিয়ে সংসারও করছেন তিনি। থেকে থেকেই তার ঝলকও মেলে সোশ্যাল মিডিয়ার পাতায়।

জনপ্রিয় ভোজপুরি ছবি ‘দুলহা আলবেলা’র সেটেই তাদের প্রথম আলাপ হয়েছিল। ধীরে ধীরে সম্পর্কও এগিয়েছিল তাদের। বিয়ের আগে বেশ কয়েকবছর একসাথে লিভইন সম্পর্কে ছিলেন তারা। বিগবস সিজন ১০’ এর সেটেই একে অপরের সাথে সাত পাক ঘুরেছিলেন মোনালিসা-বিক্রান্ত। খুব শীঘ্রই বিয়ের ছয়বছর পার করবেন তারা। পর্দার পাশাপাশি রিয়েল লাইফ জুটি হিসেবেও দর্শকদের হট ফেভারিট মোনালিসা-বিক্রান্ত। তবে বিগবসের সেটে বিয়ে নিয়ে কম কথা শুনতে হয়নি এই তারকা জুটিকে। এক সাক্ষাৎকারে এই প্রসঙ্গে স্পষ্ট জবাব দিয়েছিলেন মোনালিসা নিজেই।

অভিনেত্রী জানিয়েছিলেন , শুরু থেকেই তার সাথে বিক্রান্তের সম্পর্ক নিয়ে কম কথা শুনতে হয়নি তাকে। এমনকি বিগবসের সেটে প্রবেশ করার আগেও নানা কথা শুনতে হয়েছিল তাকে। তবে কোনোদিনই সেইসমস্ত বিষয়কে পাত্তা দেননি তারা। কারণ তাদের একে অপরের প্রতি বিশ্বাস ছিল। পাশাপাশি তিনি এও জানিয়েছিলেন , সম্পর্কে যাওয়ার কিছু সময়ের মধ্যেই বিক্রান্তের সাথে বাড়ির লোকের সাথে আলাপ করিয়ে দিয়েছিলেন।

তিনি এও জানিয়েছিলেন, বিয়ে নিয়ে বিগবসের নির্মাতাদের সাথে তার কোনো কথাই হয়নি। তারা বিক্রান্তের সাথেই এই বিষয় নিয়ে আলোচনা করেছিলেন। সেইসময় বিক্রান্ত জানিয়েছিলেন , তারা বিয়ের প্রস্তুতি নিজেদের মত করেই নিচ্ছেন। তবে বিগবসের সেটে মোনালিসাকে বিয়ে করতে তার কোনো আপত্তি নেই। তারপরেই বিগবসের ঘরে বিয়ে হয় তাদের। সেই নিয়ে কম বিতর্ক হয়নি সেইসময়। এই বিয়ের জন্য তারা টাকাও পেয়েছিলেন, এমন কথাও শোনা গিয়েছিল। তবে মোনালিসা স্পষ্ট জানিয়েছিলেন, সেটে বিয়ের জন্য চ্যানেল কতৃপক্ষের কাছ থেকে কোনো টাকাই নেননি তারা।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button